ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৬ অাপডেট : ২৮ মিনিট আগে English

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫২

প্রিন্ট

নাচতে নাচতে ব্রিজ ভেঙে ড্রেনে বরযাত্রী

নাচতে নাচতে ব্রিজ ভেঙে ড্রেনে বরযাত্রী
জার্নাল ডেস্ক

বিয়েবাড়ির জমজমাট আয়োজনে সবাই ব্যস্ত। চলছে দেদার খাওয়া-দাওয়া, হইহুল্লোড়। হাজির বরযাত্রীরাও হাজির। কিন্তু আচমকাই ঘটলো ছন্দপতন।নাচতে নাচতে বরসহ যাত্রীরা ব্রিজ ভেঙে পড়লো গভীর ড্রেনের ভেতর।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি নয়ডার হোশিয়ারপুর গ্রামের।

গাজিয়াবাদের ব্যবসায়ী অমিত যাদবের সঙ্গে দিল্লির বাসিন্দা সোনমের বিয়ে ঠিক হয়েছিল। ফেব্রুয়ারির ৯ তারিখ হোশিয়ারপুরের বিখ্যাত হল অলিভ গার্ডেনে আয়োজিন করা হয় বিয়ের অনুষ্ঠান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তা থেকে অলিভ গার্ডেনে ঢুকতে একটি ছোট ব্রিজ পড়ে। সেই ব্রিজের নিচ দিয়ে বড় একটি ড্রেন বয়ে গেছে। বিয়ের অনুষ্ঠানে বরকে নিয়ে যোগ দিতে বরযাত্রীরা ওই ব্রিজটির উপরেই নাচ শুরু করেন। প্রায় ১০ মিনিট ধরে চলে উদ্দাম নাচ। কিন্তু আচমকাই ওই ব্রিজ ভেঙে সোজা ড্রেনের মধ্যে পড়ে যান সবাই।

অলিভ গার্ডেনের নিরাপত্তারক্ষী জানিয়েছেন, বরসহ অন্তত ১২ জন ড্রেনের মধ্যে পড়ে যান। দুর্ঘটনায় আহত হয় দুই শিশুও। জখম হয়েছেন বর অমিত যাদবও। ড্রেনের মধ্যে বেশিরভাগই নিজেদের গয়না ও মোবাইল ফোন হারিয়ে ফেলেন। ড্রেনটি গভীরে হওয়ায় তাদরকে ওঠাতেও সমস্যা হয়। শেষে পুলিশ ও গ্রামবাসীদের সহায়তায় বরযাত্রীদের ড্রেন থেকে উদ্ধার করা হয়। সূত্র: এবেলা

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত