ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১২:০৬

প্রিন্ট

নারীদের স্তন কেটে বাজারে বিক্রি, অতঃপর...

নারীদের স্তন কেটে বাজারে বিক্রি, অতঃপর...
অনলাইন ডেস্ক

শিরোনাম শুনে নিশ্চয়ই থমকে গেছেন। ভাবছেন এ আবার কেমন ব্যবসা! শেষে কিনা নারীদের স্তন কেটে বিক্রি! হ্যাঁ, ঠিকই শুনেছেন। কোনো গল্পকাহিনী নয়, ঘটনা সত্য। সম্প্রতি এ ঘটনা ঘটেছে আফ্রিকার দেশ কেনিয়ায়। এ ঘটনায় এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর কাজই ছিলো নারীদের স্তন কেটে বিক্রি করা। আর যত বড় স্তন তত বেশি টাকা।

বিদেশি পত্রিকায় প্রকাশিত খবরে জানা যায়, কেনিয়ার বাসিন্দা ওই ব্যবসায়ীর নাম বোনিফেস কিমনিয়ানো। তার কাজই ছিলো নারীদের খুঁজে বার করে তাদের ফুঁসলিয়ে তাঁদের স্তন কেটে নেওয়া ৷ তা তিনি কীভাবে করতেন এই জঘন্য কাজ?

কিমনিয়ানো জানিয়েছেন, যৌনকর্মীদের কাছে যেতাম ৷ প্রথমে তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলতাম ৷ তারপর ঘুমের ওষুধ দিয়ে ঘুম পারিয়ে স্তন কেটে নিতাম ৷

এরপর তিনি এক একটি স্তনের ১ লাখ থেকে ১ লাখ ২০ হাজার টাকায় বিক্রি করতেন ৷ কিমনিয়ানো জানিয়েছেন, এই স্তনগুলো আর্টিফিসিয়াল স্তন তৈরির কাজে ব্যবহার করা হতো।

ইতিমধ্যে স্তন ব্যবসায়ী কিমনিয়ানোকে কারাগা পাঠিয়েছে পুলিশ ৷ তিনি নিজের এসব ঘৃণ্য কাজের জন্য দুঃখ প্রকাশ করেছেন। যদিও এতে তার সাজার মেয়াদ কম হচ্ছে না। কেনিয়ার প্রচলিত আইনে তার বিচার করা হবে। বিচারে তার বড় ধরনের সাজা হতে পারে। এ নিয়ে কিমনিয়ানোর উপলব্ধি, ‘পাপ যখন করেছি, সাজা ভোগ তো করবই। ’

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close