ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:০১

প্রিন্ট

বিয়ে অপছন্দ করেন যেসব রাশির লোকেরা

বিয়ে অপছন্দ করেন যেসব রাশির লোকেরা
নিজস্ব প্রতিবেদক

যারা বিয়ে করেছেন, তারা মনে করেন একাই ভালো ছিলাম। আবার যারা বিয়ে করেননি, তারা ভাবেন নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন। আবার অনেকে মনের মতো সঙ্গীর খোঁজ করে চলেছেন প্রতিনিয়ত। তবে এমন অনেকেই রয়েছেন যারা বিয়ে অপছন্দ করেন। তারা সম্পর্কে থাকতে খুব বেশি ভালোবাসেন না। একাকী থাকাকেই সবচেয়ে শান্তির মনে করেন। চলুন আজ এমন কিছু রাশি সম্পর্কে জেনে নিই-

কন্যারাশি: কন্যারাশির জাতকরা জন্মগতভাবেই পারফেক্ট। তারা সবসময় চেষ্টা করে তাদের প্রত্যাশামতো বেঁচে থাকতে। তারা তাদের আদর্শ সঙ্গীর জন্য অপেক্ষা করে। তারা বিশ্বাস করে নিখুঁত মানুষ খুঁজে পাওয়া অত্যন্ত কঠিন, যার কারণে অবিবাহিত থাকতেই তাদের বেশি পছন্দ।

ধনুরাশি: এই রাশির জাতকরা একচেটিয়া কোনো সম্পর্কে আবদ্ধ থাকতে পছন্দ করে না। তারা জীবনে উত্তেজনা ও রোমাঞ্চের খোঁজ করে। সর্বোপরি, তারা যা চায় তা হলো বিশ্বকে ঘুরে দেখার এবং নতুন নতুন মানুষের সঙ্গে দেখা করার।

সিংহরাশি: সিংহরাশির জাতকরা জন্মগতভাবেই কৌতুকপূর্ণ। তারা লাইমলাইটে থাকতে পছন্দ করে এবং তাদের প্রচুর বন্ধুবান্ধব রয়েছে। তারা বিবাহের ব্যাপারে রাজি থাকলেও জীবন উপভোগ করতেই তারা বেশি পছন্দ করে।

কুম্ভরাশি: কুম্ভরাশির লোকেরা স্বাধীন থাকতে সবচেয়ে বেশি পছন্দ করেন। তারা কোনো সম্পর্কে থাকলেও সেটিকে সীমাবদ্ধ রাখার চেষ্টা করে। তাদের কাজে সঙ্গীর হস্তক্ষেপ মোটেই পছন্দ নয় এই কারণে তারা বেশি পছন্দ করেন অবিবাহিত থাকাটাকেই।

আরো পড়ুন

আমাদের হারকিউলিস নারীরা!​

মরেও বেঁচে আছে ওরা​

বিখ্যাত এক ‘গাছ বাড়ি’র গল্প​

ভাষণ দিতে নারিকেল গাছে মন্ত্রী!​

মাস্ক না পরলে কবর খোঁড়ার শাস্তি!​

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত