ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ১৬:১৩

প্রিন্ট

এমটিবি এবং ডাটাসফ্ট সিস্টেমের মধ্যে চুক্তি স্বাক্ষর

এমটিবি এবং ডাটাসফ্ট সিস্টেমের মধ্যে চুক্তি স্বাক্ষর

জার্নাল ডেস্ক

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ডাটাসফ্ট সিস্টেম বাংলাদেশ লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রাজধানীর গুলশানে এমটিবি’র প্রধান কার্যালয় এমটিবি সেন্টারে সমন্বিত এএমএল ও সিএফটি কমপ্লায়ান্স সল্যুশন গ্রহণের জন্য চুক্তি স্বাক্ষরিত হয়।

এমটিবি এই সল্যুশন স্থাপনের মাধ্যমে আশা করছে তাদের মানি লন্ডারিং ও টেরোরিস্ট ফাইন্যান্সিং রিস্ক ম্যানেজমেন্ট কাঠামো আরও শক্তিশালী হবে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এবং ডাটাসফ্ট সিস্টেম বাংলাদেশ লিমিটেডের পরিচালক ও সিওও ম মঞ্জুর মোরশেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে ডাটাসফ্ট সিস্টেম বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ড. হাসান ইমাম, এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ গ্রুপ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক, সিওও ও ক্যামেলকো তারেক রিয়াজ খান এবং হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত