ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ২৬ মিনিট আগে

ওয়েস্টিনে চলছে বিরিয়ানি উৎসব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২১, ২২:১৫

ওয়েস্টিনে চলছে বিরিয়ানি উৎসব
নিজস্ব প্রতিবেদক

নবাবদের রাজত্বের অবসান হয়েছে। তবে রয়ে গেছে শাহী স্বাদের খাবার। ঐতিহ্যবাহী সেই শাহী খাবারের স্বাদ নিয়ে রাজধানীর অভিজাত হোটেল ওয়েস্টিন ঢাকা আয়োজন করেছে বিরিয়ানি উৎসব।

সিজেন্যাল টেস্ট রেস্টুরেন্টে উৎসবটি শুরু হয়েছে বুধবার ১ সেপ্টেম্বর। অতিথিদের জন্য নয় দিনের আয়োজনে রয়েছে বিভিন্ন ধরনের বিরিয়ানি।

রয়েছে- কাচ্চি বিরিয়ানি, মোরগ পোলাও, ইলিশ পোলাও, বিফ তেহারি, চট্টগ্রামের বিখ্যাত আখনি বিরিয়ানি, মাটন ভুনা খিচুড়ি এবং চিংড়ি বিরিয়ানি। এছাড়াও উপভোগ করতে পারবেন জালি কাবাব, চিকেন রোস্ট, বোরহানি, জিরা পানি, রাইতা, দেশি-বিদেশি সালাদসহ অসংখ্য খাবার।

অভিজ্ঞ শেফের সুনিপুণ হাতের ছোঁয়ায় বানানো এসব খাবার অতিথিদের রাজকীয় স্বাদ উপভোগ করার সুযোগ করে দেয়। মহামারি করোনা পরিস্থিতি বিবেচনা করে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ আসন রেখে বুকিং চলছে হোটেলটির সিজেন্যাল টেস্ট রেস্টুরেন্টে।

অতিথিদের দেশীয় ও আন্তর্জাতিক খাবারের স্বাদ পরখ করে দেখার সুযোগ দিতে ওয়েস্টিনে নিয়মিত বিভিন্ন ধরনের আয়োজন করা হয়। এই উৎসব আয়োজন তারই একটি অংশ, এসব উৎসবের মাধ্যমে অতিথিরা দেশি, ভারতীয় বা আরবীয় খাবারের আসল স্বাদ নেওয়ার সুযোগ পাচ্ছেন।

এক্সক্লুসিভ ব্যুফে ডিনারের জন্য জনপ্রতি খরচ পড়বে ৬ হাজার ৫০০ টাকা। এছাড়া ৯ সেপ্টেম্বর পর্যন্ত উৎসব চলাকালে অতিথিরা নির্ধারিত ব্যাংকের কার্ড ব্যবহার করে বাই ওয়ান গেট ওয়ান সুবিধাও পাচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত