ঢাকা, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

বোর্ডসভার তারিখ জানিয়েছে ২১ কোম্পানি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৭:৫৪  
আপডেট :
 ১৭ অক্টোবর ২০২১, ১৮:৫৫

বোর্ডসভার তারিখ জানিয়েছে ২১ কোম্পানি
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২১টি কোম্পানি আজ রোববার বোর্ডসভার তারিখ জানিয়েছে। বাংলাদেশ জার্নালের পাঠকদের জন্য কোম্পানিগুলোর নাম তুলে ধরা হলো:

ইউনাইটেড ইন্সুরেন্স: বীমা খাতের কোম্পানি ‘ইউনাইটেড ইন্সুরেন্স’র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২১ অক্টোবর বেলা ৩টায়। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

কেডিএস এক্সেসরিজ: ‘কেডিএস এক্সেসরিজ’র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর বিকেল ৪টায়। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পনিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

লিন্ডে বিডি: জ্বালানী খাতের কোম্পানি ‘লিন্ডে বিডি’র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২১ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

সায়হাম টেক্সটাইল: বস্ত্র খাতের কোম্পানি ‘সায়হাম টেক্সটাইল’র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৮ অক্টোবর বেলা ৩টায়। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পনিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

সায়হাম কটন: বস্ত্র খাতের কোম্পানি ‘সায়হাম কটন’র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পনিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

ন্যাশনাল ব্যাংক: ‘ন্যাশনাল ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২১ অক্টোবর বেলা ৩টায়। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

যমুনা ব্যাংক: যমুনা ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর বিকেল ৪টায়। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

ইউনিক হোটেল: ইউনিক হোটেলের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর বিকেল ৩টায়। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

আল আরাফাহ ইসলামী ব্যাংক: আল আরাফাহ ইসলামী ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর বিকেল ৫টায়। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

ইসলামী ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট: ইসলামী ফিন্যান্স এন্ড ইনভেষ্টমেন্টের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

খান ব্রাদার্স এন্ড পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ: খান ব্রাদার্স এন্ড পিপি ওভেন ব্যাগ ইন্ডাষ্ট্রিজের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৮ অক্টোবর বেলা ৩টায়। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

ওয়াইম্যাক্স ইলেকট্রোড লিমিটেড: ওয়াইম্যাক্স ইলেকট্রোড লিমিটেড'র সভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

ওয়াটা ক্যামিকেল: ওয়াটা ক্যামিকেলের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২০ অক্টোবর বিকেল ৪টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

তমিজউদ্দিন টেক্সটাইল: তমিজউদ্দিন টেক্সটাইলের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৬ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

মেঘনা কনডেন্সড মিল্ক: মেঘনা কনডেন্সড মিল্ক'র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে। এছাড়া আগামী ৩১ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে কোম্পানিটি ৩১ সেপ্টেম্বর ২০২১ তারিখে সমাপ্ত ১ম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর বেলা ৩টায়।এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে। এছাড়া আগামী ৩১ অক্টোবর বেলা ৩টায় কোম্পানিটি ৩১ সেপ্টেম্বর ২০২১ তারিখে সমাপ্ত ১ম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

ইসলামী ব্যাংক: ইসলামী ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২১ অক্টোবর বেলা ২টা ৩০ মিনিটে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

আইটি কনসালটেন্টস লিমিটেড: আইটি কনসালটেন্টস লিমিটেড'র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৮ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

ড্রাগন সুয়েটার এন্ড স্পিনিং মিলস: ড্রাগন সুয়েটার এন্ড স্পিনিং মিলস'র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর বেলা ৩টায়। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স: ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স'র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর বিকেল ৪টা ৩০ মিনিটে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

পেনিনসুলা: পেনিনসুলা'র বোর্ডসভা অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বোর্ডের অনুমোদন সাপেক্ষে প্রকাশ করা হবে। এই সভা থেকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটির লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ জার্নাল/আ'র/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত