ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

নরসিংদী ও চাঁদপুরে শাহ্জালাল ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ২০:০১

নরসিংদী ও চাঁদপুরে শাহ্জালাল ব্যাংকের শীতবস্ত্র বিতরণ
জার্নাল ডেস্ক

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি নরসিংদী ও চাঁদপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকায় অবস্থিত খন্দকার বাড়ি মিসবাহুল উলুম মডেল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে পাঁচদোনা ইউনিয়ন, মেহেরপুর ইউনিয়ন, শিলমান্দি ইউনিয়ন এবং আমাদিয়া ইউনিয়নের শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মাধবদী শাখার ব্যবস্থাপক জিয়াউর রহমান, চিনিশপুর শাখার ব্যবস্থাপক আবু সুফিয়ান, মিসবাহুল উলুম মডেল মাদ্রাসার প্রিন্সিপাল শাইখ আকমাল হোসেন, মেহেরপাড়া ইউনিয়নের মেম্বার তুহিন, বিশিষ্ট ব্যবসায়ী আ.ফ.ম সাঈদ হাছান কাজল ও খন্দকার আশরাফুল ইসলাম বাদলসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্যদিকে সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন হাশিমপুর গ্রামের বকুল তলায় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক ও ব্যাংক ফাউন্ডেশন কমিটির ভাইস-চেয়ারম্যান আব্দুল বারেক এখলাছপুর এবং হাশিমপুর গ্রামের দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত