ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ১৬:৪২

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত
জার্নাল ডেস্ক

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‌বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২ শনিবার ২২ জানুয়ারি ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ গোলাম কুদ্দুস, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, এমপি ও আক্কাচ উদ্দিন মোল্লা, ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান আল্লামা মুফতী আব্দুল হালীম বুখারী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও নাজিমউদ্দৌলা অংশগ্রহণ করেন এবং বক্তব্য রাখেন।

এছাড়া সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপশাখার ব্যবস্থাপকবৃন্দ এবং করপোরেট প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দসহ প্রায় ২০০০জন কর্মকর্তা অনলাইনে সম্মেলনে অংশগ্রহণ করেন।

ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান সামছুদ্দোহা সিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সভায় আলোচকবৃন্দ বর্তমান ব্যবসায়িক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। চলমান করোনা ভাইরাসকে ভয় না পেয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি পরিপালন করে পূর্ণদ্যোমে কাজ করার নির্দেশনা দেয়া হয়। ব্যবসা-বাণিজ্য ভবিষ্যতে খুবই চ্যালেঞ্জিং হবে বিধায় কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানানো হয়।

এছাড়া সম্মেলনে বিগত বছরের ব্যবসায়িক সফলতা এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরুপণ ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত