ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখা স্থানান্তর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০২২, ১৭:৪৮

শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখা স্থানান্তর
জার্নাল ডেস্ক

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লি.-এর কুষ্টিয়া শাখা ১৯ জুন ২০২২ তারিখ থেকে নতুন ঠিকানায় (গনি ভবন, ০১ এন. এস. রোড, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানান্তরিত শাখাটি উদ্বোধন করেন। গ্রাহকদের অধিকতর সেবা প্রদান এবং চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুষ্টিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি নাসির উদ্দিন মৃধা, রশীদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রশীদ, দেশা এনজিও এর নির্বাহী পরিচালক রবিউল ইসলাম, ন্যাচারাল ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী এহসানুল হক বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা, ব্যাংকের কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক জি এম. কামরুজ্জামান বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শাখার সম্মানিত গ্রাহক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। নতুন শাখার কার্যক্রম শুরু উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরুদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, আমরা গ্রাহকদের অধিকতর চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আমরা আশা করছি গ্রাহকরা আশানুরূপ সেবা পাবেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকের কুষ্টিয়া শাখাটি ২০১১ সালের ১৫ ডিসেম্বর যাত্রা শুরু করে অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা আশা করছি অদূর ভবিষ্যতে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য ও শিল্প প্রসারে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো অগ্রণী ভূমিকা রাখবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত