ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ আপডেট : ৮ মিনিট আগে

শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিকাশে ফান্ড ট্র্যান্সফার সার্ভিস সেবা শুরু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ জুন ২০২২, ১৬:৫৪

শাহ্জালাল ইসলামী ব্যাংক থেকে বিকাশে ফান্ড ট্র্যান্সফার সার্ভিস সেবা শুরু
জার্নাল ডেস্ক

বেসরকারি খাতের ইসলামী শরীয়াহ্ ভিত্তিক বাণিজ্যিক ব্যাংক শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের গ্রাহকরা মোবাইল অ্যাপ্স SJIBL Net (এসজেআইবিএল নেট) এর মাধ্যমে বিকাশ অ্যাকাউন্টে সহজেই দেশের যেকোনো প্রান্ত থেকে তাৎক্ষণিক টাকা পাঠাতে পারবেন।

মঙ্গলবার (২১ জুন) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ যৌথভাবে ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করে। শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান সামছুদ্দোহা, ব্যাংকের কোম্পানী সচিব আবুল বাশার, সিএফও জাফর ছাদেক, কার্ড ডিভিশনের প্রধান মারুফুর রহমান খান, বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ, হেড অব ফিনান্সিয়াল সার্ভিস জাহিদ আমিন আস সাজেদ, হেড অব ব্যাংকিং পার্টনারশীপ আদনান কবীর এবং ভিপি, ব্যাংকিং অ্যান্ড পার্টনারশিপ তানভীর আজিজ খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখে মোবাইল অ্যাপ্স ঝঔওইখ ঘবঃ (এসজেআইবিএল নেট) সেবা চালু করে। SJIBL Net (এসজেআইবিএল নেট) এর মাধ্যমে একজন গ্রাহক নিজের অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করা, লেনদেনের বিবরণী ও মুনাফাসহ যাবতীয় তথ্যাদি খুব সহজেই তার মুঠো ফোনের মাধ্যমে দেখতে পারেন।

এছাড়া, এই সেবার মাধ্যমে গ্রাহক খুব সহজেই ব্যাংকের অন্য অ্যাকাউন্ট এবং অন্য যেকোনো ব্যাংকেও টাকা পাঠাতে পারছেন ঘরে বসেই। এর পাশাপাশি শাহ্জালাল ইসলামী ব্যাংক এর ক্রেডিট কার্ড-সহ অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান করতে পারছেন। মোবাইল ফোনের টপ আপ-সহ এমএফএসের টাকা প্রদান ও ইউটিলিটি বিলও গ্রাহক স্বাচ্ছন্দের সাথেই সম্পন্ন করতে পারছেন এই অ্যাপ্সের মাধ্যমে। এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংকের মোবাইল SJIBL Net (এসজেআইবিএল নেট) এ যুক্ত হলো বিকাশে ফান্ড ট্র্যান্সফার ফ্যাসিলিটি। একজন গ্রাহক খুব সহজেই এই অ্যাপ্স ব্যবহার করে বিকাশে অর্থ পাঠাতে পারেন।

এছাড়াও বিকাশ গ্রাহকগণ বিকাশের মোবাইল অ্যাপ্স দিয়েও অ্যাড মানির মাধ্যমে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সরাসরি বিকাশ অ্যাকাউন্টে টাকা নিতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত