পদ্মা সেতুর ছবি তুলে Samsung Galaxy S22 জেতার সুযোগ

প্রকাশ : ২৮ জুন ২০২২, ১৮:২৪ | অনলাইন সংস্করণ

  জার্নাল ডেস্ক

ছবি: সংগৃহীত

নানা উৎসবের মধ্যে দিয়ে উদ্বোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। চলতি মাসের ২৫ জুন উদ্বোধনের পর ২৬ জুন থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয় সেতুটি। সেতুর উদ্বোধন উপলক্ষে বিশেষ এক ফটোগ্রাফি ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

এ ক্যাম্পেইনের আওতায় যেকোনো স্যামসাং ডিভাইসের মাধ্যমে পদ্মাসেতুর ছবি তুলে স্যামসাং ফ্যানরা জিতে নিতে পারেন ব্র্যান্ড-নিউ Samsung Galaxy S22 Ultra বা Galaxy Tab A!

ক্যাম্পেইনে অংশ নিতে ব্যবহারকারীদের যেকোনো স্যামসাং স্মার্টফোন দিয়ে পদ্মাসেতুর ছবি তুলতে হবে এবং www.facebook.com এ পোস্টের কমেন্টসে #উইথগ্যালাক্সি এবং #স্যামসাং হ্যাশট্যাগসহ ছবিটি আপলোড করতে হবে।

১ম বিজয়ীর জন্য থাকছে একটি Samsung Galaxy S22 Ultra স্মার্টফোন, সেই সঙ্গে দ্বিতীয় থেকে দশম স্থান অধিকারীরা প্রত্যেকে পাবেন একটি করে Galaxy Tab A।

প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ১৫ জুলাইয়ের মধ্যে নিজের তোলা সেরা ছবি জমা দিতে হবে।

এ বিষয়ে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, পদ্মা বহুমুখী সেতু আমাদের দেশের গর্বের প্রতীক। আমরা সবাই সম্প্রতি এ স্থাপনার গৌরবময় উদ্বোধনের সাক্ষী হয়েছি এবং অধীর আগ্রহে এটি ঘুরে আসার অপেক্ষায় রয়েছি। এ গৌরবময় অর্জনের আনন্দকে ছড়িয়ে দিতে স্যামসাং বাংলাদেশ ফ্যানদের জন্য এ ফটো কনটেস্টের আয়োজন করেছে।

বাংলাদেশ জার্নাল/রাজু