ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে

অ্যাপোলো টায়ারস আনলো দুটি নতুন টায়ার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৭:৫২

অ্যাপোলো টায়ারস আনলো দুটি নতুন টায়ার
জার্নাল ডেস্ক

বিশ্বের শীর্ষস্থানীয় টায়ার প্রস্তুতকারক অ্যাপোলো টায়ারস বাংলাদেশের বাজার বিবেচনায় নিয়ে এক আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে SUV সেগমেন্টের জন্য Apollo Apterra AT2 এবং সিভি সেগমেন্টের জন্য Apollo Endutrax MA টায়ার এর যাত্রা শুরু করে।

প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড সার্ভিস বিভাগের (ভারত, সার্ক এবং ওশেনিয়া) ভাইস প্রেসিডেন্ট, রাজেশ দাহিয়া ঢাকাস্থ পাঁচতারকা হোটেলে ইফাদ মোটরস এবং অ্যাপোলো টায়ারস এর ডিলার কনফারেন্স ২০২২- এ দুটি টায়ার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এর আগে তিনি তেজগাঁও শিল্পাঞ্চলে অ্যাপোলো টায়ারসের অফিসও উদ্বোধন করেন। দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশে ক্রমবর্ধমান চাহিদার কারণে অ্যাপোলো টায়ারস গ্রাহকদের চাহিদা পূরণের উদ্দেশ্যে সেলস অ্যান্ড সার্ভিস বিভাগ নিয়ে নতুন কার্যালয়ে কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশের অটোমোবাইল ইন্ডাস্ট্রির বিশেষায়িত বৃহত্তম ব্যবসা প্রতিষ্ঠান ইফাদ মোটরস অ্যাপোলো টায়ারসের বাংলাদেশের ব্যবসায়িক পার্টনার।

অফিস উদ্বোধন ও দুটি নতুন টায়ার লঞ্চ করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড সার্ভিস বিভাগের (ভারত, সার্ক এবং ওশেনিয়া) ভাইস প্রেসিডেন্ট, রাজেশ দাহিয়া বলেন, গত কয়েক বছর ধরে ধীরে ধীরে আমরা বাংলাদেশের বাজারে প্রবেশ করেছি। আমাদের পণ্যগুলোর মধ্যে কয়েকটি বিশেষভাবে শুধুমাত্র বাংলাদেশের বাজারের জন্য তৈরি করা হয়েছে; যেখানে ট্রাক-বাসের টায়ারগুলি খুব ভালো পারফর্ম করছে। ক্রমবর্ধমান রেডিয়ালাইজেশনের সাথে তাল মিলিয়ে, আমরা এখন আমাদের অল-হুইল Apollo Endutrax MA এর মাধ্যমে ট্রাক-বাস রেডিয়াল বাজারে আধিপত্য বিস্তার করার দিকে নজর দিচ্ছি।

ইফাদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ বলেন, ইফাদ বাংলাদেশের সবচেয়ে বেশি চাহিদা সম্পন্ন টায়ার ব্র্যান্ড অ্যাপোলো টায়ারসের অংশ হতে পেরে গর্বিত। একসাথে আমরা শুধুমাত্র ভাল পণ্যই নয়, আমাদের গ্রাহকদের সঠিক জায়গায় এবং সঠিক সময়ে সেবা দেয়ার জন্য একটি চমৎকার ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক তৈরি করেছি। আমরা এই ডিলারস মিটে উপস্থিত থাকতে পেরে গর্বিত, যেখানে আমরা সবাই একত্রে অ্যাপোলো টায়ারসের পৃথিবীর শীর্ষস্থানীয় টায়ার ব্র্যান্ড হওয়ার যাত্রার অংশ হয়েছি। আমি নিশ্চিত যে আমরা এ যাত্রায় সফল হতে পারবো।

ইফাদ মোটরস এবং অ্যাপোলো টায়ারস ডিলার কনফারেন্স এবং টায়ার লঞ্চ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অ্যাপোলো টায়ারস এর সার্ক ও ওশেনিয়া অঞ্চলের বিক্রয় প্রধান রাজেশ উদয়, বাংলাদেশ কান্ট্রি হেড শ্বান্তনু দত্ত, গ্রুপ ম্যানেজার আরিফুল করিম, ইফাদ মোটরসের সিওও কৌশিক সরকার, হেড অফ বিজনেস অপারেশন মুইদুর রহমান তানভিরসহ অ্যাপোলো টায়ারসের ডিলারবৃন্দ।

সড়ক অবকাঠামোর উন্নতির সাথে সাথে, বাংলাদেশে বাণিজ্যিক যানবাহন বিভাগ দ্রুত গতিতে রেডিয়ালাইজড হচ্ছে, যার বিস্তার এখন ৫৫%। বাসের জন্য Apollo Endurace MA এবং ট্রাকের জন্য Apollo Endurace RD HD এই বাজারে অত্যন্ত ভালো কাজ করছে। এই অবস্থায় ট্রাকের জন্য একটি শক্তিশালী অল-হুইল টায়ারের প্রয়োজন ছিল, এবং সেই কারণে প্রতিষ্ঠানটি Apollo Endutrax MA চালু করেছে। আজ লঞ্চের আগে এই পণ্যটি বাংলাদেশে বিভিন্ন অ্যাপ্লিকেশনে ব্যাপকভাবে পরীক্ষা করা হয়েছে।

দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশে 4x4 সেগমেন্ট দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে। এটি প্রতিষ্ঠানটিকে Apollo Apterra AT2 চালু করতে উৎসাহিত করেছে, যা বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। আজকের এই লঞ্চিং ইভেন্টে অ্যাপোলো টায়ারসের বাংলাদেশের ব্যাবসায়িক পার্টনারসহ সকল ডিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত