ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শাহজালাল ব্যাংকের সাথে ইলেকট্রা ইন্টারন্যাশনালের চুক্তি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৬:১৩  
আপডেট :
 ১২ জানুয়ারি ২০২০, ১৭:৩২

শাহজালাল ব্যাংকের সাথে ইলেকট্রা ইন্টারন্যাশনালের চুক্তি

শাহজালাল ইসলামী ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারগণ ইলেকট্রা ইন্টারন্যাশনাল এর যেকোন পণ্য বিভিন্ন মেয়াদে (৩ থেকে ১২টি কিস্তিতে শূন্য শতাংশ মুনাফায়) ক্রয় করতে পারবেন।

রোববার এ বিষয়ে শাহজালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে ইলেকট্রা ইন্টারন্যাশনালে সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মোঃ মারুফুর রহমান খান এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড এর মহাব্যবস্থাপক (এইচআর এন্ড এডমিন) লে. কর্ণেল (অব.) সুফিয়ান মুরাদ রাব্বান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহজালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মোঃ সামছুদ্দোহা সিমু, কোম্পানী সচিব মোঃ আবুল বাশার, ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ, এসভিপি মোহাম্মদ আবু সায়েম এবং ইলেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপক মিস লায়লা আখতার (হিসাব ও অর্থ)-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত