ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শাহজালাল ব্যাংকের সাথে আনোয়ার খান মডার্ন হাসপাতালের চুক্তি

শাহজালাল ব্যাংকের সাথে আনোয়ার খান মডার্ন হাসপাতালের চুক্তি

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও আনোয়ার খান মডার্ন হাসপাতাল লি: এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের কর্পোরেট প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং আনোয়ার খান মডার্ন হাসপাতাল লি: এর মহাব্যবস্থাপক মো. মফিজউল্লাহ্ পাটওয়ারী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা স্মারক এর ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সকল ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ আনোয়ার খান মডার্ন হাসপাতাল লি: এ চিকিৎসা গ্রহণকালে সর্বোচ্চ ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সেবা এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ ৩ থেকে ১২ মাস পর্যন্ত মেয়াদে ০% হারে ইএমআই সুবিধা পাবেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মো. সামছুদ্দোহা সিমু, কোম্পানি সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ, এসভিপি মোহাম্মদ আবু সায়েম এবং আনোয়ার খান মডার্ন হাসপাতাল লি: এর মহাব্যবস্থাপক ধীরাজ চাকমাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত