ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ব্যাংক ও ওয়ার্ল্ডের মধ্যে এমওইউ স্বাক্ষর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৪:১৯  
আপডেট :
 ০৭ ডিসেম্বর ২০২০, ০০:৩২

শাহ্জালাল ব্যাংক ও ওয়ার্ল্ডের মধ্যে এমওইউ স্বাক্ষর
শাহ্জালাল ব্যাংক ও ওন দ্যা ওয়ার্ল্ডের সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান। ছবি: সংগ্রহ।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানি লিমিটেড (ট্যুরস এন্ড ট্রাভেল কোম্পানি) এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিন জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই সমঝোতা চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ ওন দ্যা ওয়ার্ল্ড কোম্পানী লিমিটেড এর মাধ্যমে ভ্রমণ টিকেট এবং ল্যান্ড প্যাকেজ ক্রয়ের ক্ষেত্রে ৩ থেকে ১২ মাস পর্যন্ত ০% হারে ইএমআই সুবিধা ভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), কোম্পানী সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক এবং এসভিপি মোহাম্মদ আবু সায়েম-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত