ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

করোনায় প্রাণ গেলো এনআরবি ব্যাংক ম্যানেজারের

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ জুন ২০২০, ১২:৩৯

করোনায় প্রাণ গেলো এনআরবি ব্যাংক ম্যানেজারের

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন এনআরবি গ্লোবাল ব্যাংকের চট্টগ্রামের লোহাগাড়া শাখার ম্যানেজার মেজবাউল হক আরমান (৪৮)।

বুধবার দিবাগত রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান। কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান বিষয়টি নিশ্চিত করেছেন।

আরমান কক্সবাজারের রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ আহমদের পাড়া গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রমজান মাসের মাঝামাঝি সময় থেকে অসুস্থ হলেও ডাক্তারের পরামর্শ না নিয়ে অবহেলা করেন মেজবাউল হক আরমান। পরে অবস্থার অবনতি হলে ৭ জুন কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন তিনি। ওইদিন রাত ১২টার দিকে জ্বর, ডায়রিয়া, শ্বাসকষ্ট তীব্র হলে সোমবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় তাকে।

এর আগে তার নমুনা করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকেই করোনার চিকিৎসায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

এর আগে গত ২২ মে রাতে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • পঠিত