ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৫ মিনিট আগে

আনোয়ার খান মডার্ণ হাসপাতালে আরেকটি ফার্মেসি চালু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৮:১৪  
আপডেট :
 ১৯ মে ২০২২, ২০:২৭

আনোয়ার খান মডার্ণ হাসপাতালে আরেকটি ফার্মেসি চালু
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে আউটডোর রোগীদের সুলভে প্রয়োজনীয় ওষুধ সরবরাহের জন্য OPD Pharmachy-২ চালু করা হয়ছে।

মেডিকেল কলেজ হাসপাতালের ব্লক-এফ এ এই ফার্মেসি স্থাপন করা হয়েছে। আগামী তিনমাস ৫ শতাংশ ছাড়ে সব ধরনের ওষুধ বিক্রি করা হবে হাসপাতালের দুটি ফার্মেসিতে।

বৃহস্পতিবার দুপুরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. আনোয়ার হোসেন খান এমপি ফার্মেসিটি উদ্বোধন করেন। উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. এখলাসুর রহমান, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. হাবিবুজ্জামান চৌধুরী, অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, অধ্যাপক ডা. আব্দুস সালাম আরিফ, অধ্যাপক ডা. সেহেরিন ফরহাদ সিদ্দিকা, অধ্যাপক ডা. রাজিবুল আলম, অধ্যাপক ডা. শাকিল আক্তারসহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এর আগে মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য চিকিৎসকদের সাথে এক আলোচনা সভায় হাসপাতালের সার্ভিস আরও উন্নত করা নিয়ে বক্তব্য রাখেন ড. আনোয়ার হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান বলেন, করোনাকালীন সেবায় আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতাল দেশে বিদেশে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। আমাদের চিকিৎসা পদ্ধতি অনুসরণ করেছে দেশ বিদেশের অনেক হাসপাতাল। আনোয়ার খান হাসপাতালের নাম বললে বিদেশের মাটিতেও এখন আলাদা সম্মান দেয়। করোনাকালে অনেক মানুষকে সেবা দিয়েছি আমরা। অনেক বেওয়ারিশ লাশ আমরা দাফন করেছি। অনেক দরিদ্র মানুষের বিল মাফ করে দেয়া হয়েছে।

করোনাকালে অর্থনৈতিক লোকসান হয়েছে উল্লেখ করে তিনি ক্ষতি কাটিয়ে উঠতে কর্মরত চিকিৎসহ সব কর্মীদের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ জার্নাল/এআর/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত