ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

করোনা উপসর্গ নিয়ে শ্বশুরবাড়িতে এসে জামাইয়ের মৃত্যু

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০২০, ০৩:৪২  
আপডেট :
 ১৫ মে ২০২০, ০৯:৩২

করোনা উপসর্গ নিয়ে শ্বশুরবাড়িতে এসে জামাইয়ের মৃত্যু

করোনা উপসর্গ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে শশুর বাড়ি এসে মারা গেলেন ঝিনাইদহ কালীগঞ্জের শুকুর আলী (৪৫) নামে এক ব্যক্তি।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে তিনি ঢাকা থেকে কালীগঞ্জ পৌর এলাকার কাশিপুর গ্রামে তার শ্যালক আব্দুর রহমানের বাড়িতে এসে ওঠেন। এরপর ভোর ৫ টার দিকে মারা যান তিনি।

নিহত শুকুর আলী উপজেলার রায়গ্রাম ইউনিয়নের ঘোপপাড়া গ্রামের মৃত মসলেম আলীর ছেলে। দীর্ঘদিন ধরে ঢাকা সিটি মিলে সিকিউরিটি গার্ডের চাকরী করছিলেন তিনি।

কাশিপুর গ্রামের বাসিন্দা তরিকুল ইসলাম জানান, ঢাকায় থাকা অবস্থায় গত শুক্রবার শুকুর আলী ঠান্ডা জ্বরে আক্রান্ত হন। এরপর তিনি অসুস্থ অবস্থায় রাতে তার শ্যালক কালীগঞ্জ পৌর এলাকার কাশিপুর গ্রামের আব্দুর রহমানের বাড়িতে ওঠেন। এরপর সকাল সাড়ে ৫ টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। এক পর্যায়ে ভোর ৫ টার দিকে তিনি মারা যায়।

নিহতের একমাত্র ভাই খাইরুল ইসলাম জানান, তার ভাই একজন ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। তারপরও জ্বর, ঠান্ডা, কাঁশিসহ শ্বাসকষ্ট ছিল।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও সুলতান আহম্মদ জানান, শুকুর আলীর শরীরে করোনার উপসর্গ থাকায় ইতোমধ্যে তার নমুনা সংগ্রহ করে খুলনাতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত