ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

তুলার মন অশান্ত, ধনুর আর্থিক যোগ শুভ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ০৩:০০

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): ব্যয়ের প্রভাবে বিরক্তবোধ করতে পারেন। কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের থেকে প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): একটি নতুন প্রকল্প শুরু করতে পারেন। সহকারীরা আপনাকে উদ্দীপিত করবে। তবে গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো।

মিথুন (২২মে – ২১ জুন): অন্যরা আপনার অনুভূতিকে আঘাত করতে পারে। দপ্তরের কাজগুলি সফলভাবে সম্পন্ন করতে আজ আপনাকে বাড়তি পরিশ্রম করতে হতে পারে। আর্থিকযোগ শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): অর্থ আদায় করার জন্য সময়টি ভালো। বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দলাভ। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): গত সমস্যার ফলে আর্থিক চিন্তা তাড়া করে বেড়াবে এবং মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। অপ্রত্যাশিত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): দিনটি পরিকল্পনা মাফিক নাও এগোতে পারে। অপ্রাসঙ্গিক কোনও কথা বলার কারনে সহকর্মীর সঙ্গে সম্পর্ক নষ্ট করে হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মন অশান্ত হতে পারে। অন্যের ব্যবহারে আপনার মানসিক আঘাত লাগতে পায়। শারীরিক অবস্থার উন্নতি।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): দিনটিতে কিছুটা দ্বিধাগ্রস্ত হতে পারেন। অপ্রত্যাশিতভাবে আসা কাজ হাতে নিতে পারেন। আর্থিক যোগ মিশ্র।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মভাবে কোনও দীর্ঘ আলোচনায় সন্তুষ্টবোধ করবেন। সিদ্ধান্তে নিতে সক্ষম হবেন। আর্থিক যোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): গৃহের সাজসজ্জা নিয়ে ব্যস্ত থাকতে পারেন। কর্মভাবে সহকর্মীদের সঙ্গে সুন্দর সম্পর্ক উপভোগ করবেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কর্মযোগে পরিচয় যথেষ্ট উপকারে আসতে পারে। সন্তানদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। অপ্রত্যাশিত জায়গা থেকে অর্থলাভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। ব্যবসায়ে শ্রীবৃদ্ধি। জীবিকাক্ষেত্রে নতুন পরিকল্পনা করতে পারেন। অর্থভাবে ইতিবাচক লক্ষণ দেখা দেবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত