ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মেষে হতাশা, সিংহের আনন্দ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ০২:১৯

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): হতাশা ও একঘেয়েমিতে ভুগতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। কর্মভাবে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ক্রোধ নিয়ন্ত্রহীন ফলে পরিবারে বিতর্ক বাড়বে। আর্থিক ক্ষয়ক্ষতি হতে পারে। কর্মভাব চিন্তায় রাখবে।

মিথুন (২২ মে – ২১ জুন): সৃজনশীল প্রবৃত্তির চর্চা দৈনন্দিন জীবনের একঘেয়েমিকে কাটাবে। বাড়তি অর্থ পেতে পারেন। তবে অপ্রত্যাশিত ব্যয়ের সম্ভাবনা আছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য সময়টা অনুকূল। জীবিকাক্ষেত্রে সহকারীরা সাহায্য করবেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং প্রতিটি ক্ষেত্রেই আনন্দ দেবে। বহু সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। জীবিকাক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): দিনটি শান্তিপূর্ণভাবে শুরু হলেও কর্মভাবে অশান্তির লক্ষণ আছে। অতিরিক্ত ব্যয় এবং অর্থসংকট তৈরি হওয়ার সম্ভবনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মোটের ওপর দিনটি মিশ্রভাবে কাটবে। জীবিকাক্ষেত্রে সহকারীদের থেকে কোনোরকম আশা না রাখাই শ্রেয়। আর্থিক যোগ শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): জীবিকাক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরিরক্ষেত্রে সাফল্য। বেতন বৃদ্ধি সম্ভবনা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। কর্মযোগ শুভ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): দিনটিতে বিভ্রান্তি ও দ্বন্দ্ব মানসিকভাবে ঘিরে থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখা ভালো। কর্মভাবে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): আর্থিকযোগ শুভ থাকলেও ব্যয় নিয়ন্ত্রণহীন থাকবে। কর্মযোগে দিনটিকে শুভ। পারিবারিক যোগ আনন্দময় করে তুলবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মানসিকভাবে স্থির ও শান্তবোধ করবেন। তবে কর্মভাবে সহকর্মীদের অস্থির মস্তিষ্ক বিভ্রান্তি তৈরি করতে পারে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত