ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

তুলার ব্যবসায় সাফল্য, ধনুর কর্মযোগে বিবাদ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ০৪:২৫

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): ইতিবাচক ভাবনা উদ্বুদ্ধ করবে। কঠিন কাজে সহজেই সফল হলে অবাক হবেন না। পছন্দের মানুষটি আপনাকে একটি চমক দিতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে): দিনটি আপনি উপভোগ করবেন। কর্মে সাফল্য আসবে। সহকারীদের কাছ থেকে সম্মান লাভ করবেন। ঊর্ধ্বতন আপনাকে নির্ভরযোগ্য বলে গণ্য করবেন।

মিথুন (২২মে – ২১ জুন): অর্থসঞ্চয়ের জন্যই দিনটি অসাধারণ। সম্ভবত আপনি ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করেছিলেন। সেগুলো এখন বাস্তবে রূপায়িত হতে শুরু করবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): অনুভূতিগুলোর ওপর নিয়ন্ত্রণ রাখুন। সৃজনশীলতা ও নতুন ব্যবসার পরিকল্পনা করার জন্য সময়টি উপযুক্ত নয়। দুশ্চিন্তাগ্রস্ত থাকায় চিকিৎসা পদ্ধতি আপাতত স্থগিত রাখুন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): খুব সহজে আপনি ছুটি নাও পেতে পারেন। অলস বোধ করবেন। তবে আপনি এতটাই ব্যস্ত থাকবেন যে মনঃসংযোগ করতে পারবেন না।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): দিনটি খুব সহজ হবে। কোনও কিছুর জন্যই আজ আপনাকে লড়াই করতে হবে না। সুতরাং আশা করতে পারেন যে সবকিছু সহজে সমাধান হয়ে যাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): ব্যবসায়ে যোগে সৌভাগ্য শুভময়। বিভিন্ন দিক থেকে লাভের সুযোগ পাবেন। সাধারণের বাইরে এমন কিছু করতে পারেন যা ইতস্তত করবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): মেজাজ নিয়ন্ত্রণে রাখুন কারণ অন্য রাশির জাতকরাও আজ খুব সংবেদনশীল থাকবেন। ব্যয় বাড়তে পারে তবে তার জন্য অন্যকে দোষ দিয়ে কোনও লাভ নেই।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মযোগে টুকটাক বিবাদ থাকবে। তবে সম্পূর্ণভাবে দিনটিকে উপভোগ করবেন। আপনি আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন এবং তা আপনার কাজে ধরা পড়বে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): দিনের প্রথমভাগে নির্ধারিত প্রকল্পগুলো ও আর্থিক চুক্তিগুলোর বিষয়ে কথা সেরে ফেলুন। দিনের মধ্যভাগে কিছু বাধার সম্মুখীন হলেও রাস্তাগুলো খুলে যাবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): মন আজ অনুভূতিপ্রবণ থাকবে। অনুভূতিগুলো ইতিবাচক হবে। আজ আপনি বেশ কল্পনাপ্রবণ হয়ে উঠবেন। আর্থিক যোগ মিশ্র।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মানসিকভাবে আপনি অস্থির বোধ করতে পারেন। মনের কথা অন্যকে জানিয়ে সমস্যায় পড়তে পারেন। দিনটি মোটামুটি কাটবে।

  • সর্বশেষ
  • পঠিত