ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ০৩:৩৭

প্রিন্ট

মিথুনের অপ্রত্যাশিত ব্যয়, সিংহের সাফল্য

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): আত্মবিশ্বাস ও শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হবে। গৃহে শান্তি ও আনন্দ বজায় থাকবে। কথা ও স্বভাব নিয়ন্ত্রণে রাখুন এবং আক্রমণাত্মক মানসিকতা পরিত্যাগ করুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): কোন কাজে চূড়ান্ত আত্মবিশ্বাসী ও দায়বদ্ধ থাকবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। অংশীদারিত্বে বিশেষ লাভ হতে পারে।

মিথুন (২২মে – ২১ জুন): অপ্রত্যাশিত ব্যয় হতে পারে। ক্রোধ ও নেতিবাচক চিন্তাগুলিকে নিয়ন্ত্রণ করুন। চাকরির পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): হতোদ্যম ও ক্লান্ত বোধ করবেন। মানসিক অবসাদ এবং দুশ্চিন্তাতেও ভুগতে পারেন। ব্যবসায় ব্যর্থতার প্রবল সম্ভাবনা আছে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): কাজের ক্ষেত্রে একটি বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতার পরিবেশ থাকবে। ঊর্ধ্বতনরা খুশি হবেন। যে কাজই হাতে নেবেন, সেটিই সাফল্যের সঙ্গে সম্পন্ন হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): বিভিন্নক্ষেত্র থেকে আসা আর্থিক লাভ খুশি করবে। আয় বাড়তে পারে। যারা বিবাহে ইচ্ছুক, তারা যোগ্য সঙ্গীকে আজ খুঁজে পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে অস্থির বোধ করবেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে, যেটি আপনাকে কষ্ট দেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): দিনটিতে খুব সহজেই সিদ্ধান্তটি নিতে পারবেন না। তবে কর্মভাবে গুরুজনের উপকার পাবেন। সামাজিক মান ও যশ অর্জন করবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): চোখের সমস্যা ভোগাতে পারে। কর্মভাবে সারাদিন অস্থির থাকতে পারে। পরিবারের সদস্যরা ভুল বুঝতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): প্রতিবেশীর সঙ্গে কোন বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কর্মে ইতিবাচক ভাব বজায় থাকবে। ব্যবসা নিয়ে সাময়িক দুশ্চিন্তা দেখা দিলেও মোটের উপর শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): সুখবর পেতে পারেন। সরকারি কাজে লাভের সম্ভাবনা। দক্ষতার সঙ্গে আর্থিক দিকগুলি সামলাতে পারবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): যাবতীয় পরিশ্রমের পরও ফল নাও পেতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা ভোগাতে পারে। কর্মভাবে সারাদিন ব্যস্ত থাকবেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত