ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বৃষের আত্মবিশ্বাস, মেষের সিদ্ধান্তহীনতা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ০৩:৪৩

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): আলস্য এবং সিদ্ধান্তহীনতার জন্য সময়ে কাজ শেষ করতে পারবেন না। তবুও কর্মভাবে মানসিক অবস্থা ভালো থাকবে। তবে ঊর্ধ্বতনদের থেকে সাবধানতা অবলম্বন করতে হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): জীবীকাক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। দিনটি হাসিখুশি থাকবেন। দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি এবং পদোন্নতি আপনাকে উদ্বুদ্ধ করতে পারে।

মিথুন (২২মে – ২১ জুন): অনেকদিন দেখা হয়নি এমন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। দিনটি ব্যবসা ও সামাজিকতা বিষয়ের জন্যই ভালো। যদি কিছু খুঁজছেন তাহলে আজ তার খোজ পেতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): তীব্র বিবাদের সম্ভবনা। কর্মযোগে মানসিক তিক্ততা বাড়তে পারে। ভুলগুলো শোধরানোর চেষ্টা করতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণহীন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): জীবনে শুভ কিছু ঘটনা ঘটতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা আছে। কোনো সুখবরের প্রত্যাশা করতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): নানাবাধায় আজ বিলম্বিত হতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো প্রকল্প আজ হাতে নেবেন না। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মোটের উপর দিনটি মিশ্র ভাবে কাটবে। কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): মনের মানুষের সঙ্গে বিবাদ হবার সম্ভবনা। মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। নক্ষত্রের কোপে গুপ্তশত্রু আজ একটু বেশী সজাগ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): ক্লান্তিকর কাজগুলিকে শত চেষ্টাতেও এড়াতে পারবেন না। আয় অনুযায়ী ব্যয় বেশী। বিতর্কে কারণে রাগও বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): গৃহের পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে এবং শান্তি বজায় থাকবে। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। বেশি খরচ করতে হতে পারে তবে সেটি বিফলে যাবে না।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): একটি ছোটো ভ্রমণের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। বিদেশে থাকা কোনও প্রিয়জনের সম্পর্কে কোনও খরব আনন্দকে আরও বাড়িয়ে দেবে। কর্মযোগ শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বিশেষ মানুষের প্রতি আকৃষ্ট হয়ে পড়তে পারেন। কর্মভাবে নিজেকে অন্যদের থেকে উঁচু ভাবতে পারেন। আর্থিক যোগ শুভ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত