ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মেষের সন্তানের সাফল্য, ব্যবসায়ে সমস্যা বৃষে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০২:৫০  
আপডেট :
 ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০২:৫৫

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ সন্তানের সাফল্য লাভের ইঙ্গিত। শিক্ষাক্ষেত্রে শুভ যোগ আছে। নতুন ব্যবসার সন্ধান পাবেন। যাত্রা যোগ শুভ।

বৃষ: কর্মে উন্নতির যোগ। ব্যবসায়ে সমস্যা। শিক্ষাযোগ শুভ। নতুন কাজের মাধ্যমে উন্নতি। আর্থিক উন্নতি। প্রেমের ক্ষেত্রে বাধা আছে। যাত্রাযোগ শুভ।

মিথুন: বিদেশ যাত্রার বাধা কাটবে। শিক্ষায় সফলতার যোগ। কর্মক্ষেত্রে সমস্যা। ব্যবসার সমস্যায় সমাধানের যোগ। যাত্রাযোগ মঙ্গলময়।

কর্কট: সাময়িক লাভের আসায় কারও কথায় প্রভাবিত হতে পারেন। বিচার করে তবেই সিদ্ধান্ত নিন। শিক্ষায় বাধা। কর্মে উন্নতি। ব্যবসায়ে শুভ যোগ বর্তমান।

সিংহ: দিনভর শারীরিক সমস্যা। কাজের জায়গায় ছোটখাটো সমস্যার সম্ভাবনা। ব্যবসায় সমস্যার আশু সমাধান। শিক্ষা যোগ শুভ। যাত্রা যোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

কন্যা: অপ্রয়োজনীয় জিনিষ কেনা থেকে বিরত থাকুন। প্রয়োজনের অতিরিক্ত ব্যয় করা থেকে দূরে থাকতে হবে। ব্যবসায়ে সমস্যার যোগ। যাত্রাযোগ শুভ। সন্তানের স্বাস্থ্য নিয়ে মানসিক দুশ্চিন্তা।

তুলা: হতাশা কাটাতে পারলেই সফলতা আসবে। নতুন কাজে উৎসাহ। কর্মে উন্নতি। শিক্ষা যোগে সাফল্য।

বৃশ্চিক: উন্নতির সুযোগ। গ্রহের ফেরে কর্মক্ষেত্রে উন্নতি। ব্যবসায়ে শুভ যোগ আছে। যাত্রা যোগ মিশ্র।

ধনু: পারিবারিক সমস্যার সমাধানের ফলে মানসিক শান্তি। কর্মে সমস্যা থাকবে। শিক্ষা যোগে বাধা। হঠাৎ প্রাপ্তি। বাহন কেনার পরিকল্পনা।

মকর: কর্মক্ষেত্রের বাইরের সমস্যা কর্মক্ষেত্রে প্রভাব বিস্তার করতে পারে। ব্যবসায়ে সমস্যা সমাধানের যোগ আছে। যাত্রা যোগে বাধা। আর্থিক যোগ শুভ।

কুম্ভ: কর্মে শুভ ফল লাভ। ব্যবসায়ে উন্নতি। দাম্পত্য সমস্যার সমাধান। শিক্ষায় উন্নতি। যাত্রাযোগ শুভ।

মীন: দাম্পত্য যোগ শুভ। পারিবারিক সমস্যার সমাধান। কর্মযোগে বাধা। ব্যবসায়ে মিশ্র ফল লাভ। যাত্রাযোগ শুভ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত