ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মেষের অশান্তি, প্রেমের বিবাদ মিটবে ধনুর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২০, ০৬:০৪

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কিছু কথা গোপন রাখতে পারেন। পরিবারে অহেতুক অশান্তি হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃষ: পরিবারের সদস্যরা কোনো এক প্রতিবেশীর কথায় বেশি প্রভাবিত হতে পারেন। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে।

মিথুন: অন্যকে প্রভাবিত করার চেষ্টা করতে গিয়ে নিজের গুরুত্ব হারিয়ে ফেলতে পারেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে।

কর্কট: বিশ্বস্ত লোকের কাছ থেকে আঘাত পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় অর্থ লাভ হতে পারে। কর্ম চাপের জন্য উচ্চ ব্যক্তিদের সঙ্গে বিবাদ।

সিংহ: শুভাকাঙ্ক্ষী বলে দাবি করা কোনো আত্মীয় আপনার ক্ষতি করতে পারে। ভোজনের জন্য খরচ বাড়তে পারে। মনের মানুষের কাছে ভালোবাসা পাবেন।

কন্যা: কোনো একটি বিষয় নিয়ে ভাবতে থাকলে মানসিক চাপ বাড়বে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

তুলা: বেহিসাবি খরচের জন্য সমস্যায় পড়তে হবে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করে মনে আনন্দ পাবেন। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক: সম্পর্কের মধ্যে সন্দেহ সমস্যার সৃষ্টি করবে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে, চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় কোনো বাধা আসতে পারে।

ধনু: বারবার চেষ্টা করার ফলে সফলতার রাস্তা খুলতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

মকর: মানসিক অবস্থা খারাপ থাকায় কাজকর্মে ক্ষতির আশঙ্কা আছে। নিজের সহিষ্ণুতা স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। ডাক্তারের জন্য ব্যয় হতে পারে।

কুম্ভ: প্রিয় কোনো মানুষের জন্য দিনের মধ্যে বারেবারে মন বিচলিত হতে পারে। কর্মে জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।

মীন: যশ, সুনামের জন্য বেশ কিছু বাড়তি খরচ করে ফেলতে পারেন। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত