ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কন্যার অর্থসংকট, আর্থিক লাভে ধনুর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ মে ২০২০, ০৬:২১

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: হতাশা ও একঘেয়েমিতে নানা ধরণের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিক দুর্বল বোধ করতে পারেন এবং মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে।

বৃষ: মাথা ঠাণ্ডা রাখুন । মাথা গরমের সমস্যা আর্থিক এবং ব্যক্তি জীবনে ক্ষতি ডেকে আনতে পার। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তায় রাখবে।

মিথুন: হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। বাড়তি খরচের সম্ভাবনা আছে। বেহিসাবি খরচ এবং হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন।

কর্কট: কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন প্রেম এবং নিজের অন্যান্য সম্পর্কগুলিও দৃঢ় হবে।

সিংহ: জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে।

কন্যা: দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করবে।

তুলা: কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। ধর্মীয়ভাব দিনটা ঘিরে থাকবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্র এবং ব্যবসায়ে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সুযোগ আসতে পারে।

ধনু: বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারেবারে পরিকল্পনা বদল করতে হবে। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান।

মকর: সন্দেহ প্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত।

কুম্ভ: আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে।

মীন: মন অস্থির থাকায় কাজে ভুল হবার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে।

  • সর্বশেষ
  • পঠিত