ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কুম্ভের পরীক্ষায় সাফল্য, ব্যবসায় উদ্বেগ মীনের

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:১২

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: বিবাহের বিষয়ে কথা এগোতে পারে। নতুন কোনও কাজ আরম্ভ হতে পারে। কোনো কারণে অশান্তি বাধতে পারে।

বৃষ: বাতের যন্ত্রণা বাড়তে পারে। শিক্ষকদের জন্য দিনটি ভালো। কাজের জন্য ভয় বাড়তে পারে। ভাইয়ের সঙ্গে তর্ক থেকে অশান্তির সম্ভাবনা আছে।

মিথুন: কাজের দিকে ভয় বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে। আয় বাড়তে পারে। মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। কোনো কাজের জন্য চিন্তা হতে পারে।

কর্কট: সন্তানের জন্য মনে কষ্ট বাড়তে পারে। অন্যের জন্য কোনও কাজ করতে গিয়ে ক্ষতি হতে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে।

সিংহ: বাজে সঙ্গ থাকার ফলে বদনাম বাড়তে পারে। খরচের বেহিসাবি পরিমাণ বাড়বে। স্ত্রীর কারণে কোনো বিশেষ উপকার পেতে পারেন।

কন্যা: স্পষ্ট কথা বলার জন্য আত্মীয়র সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। পড়াশুনায় বাধা আসতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট হতে পারে।

তুলা: রক্তজনিত কোনো সমস্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় লাভ। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। চাকরিরস্থানে কোনো তর্ক অশান্তি বাড়াতে পারে।

বৃশ্চিক: দাম্পত্য কলহ বাড়তে পারে। শরীর নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে। আর্থিক সুখ পেতে পারেন। দেরিতে হলেও কর্মস্থানে সুনাম পেতে পারেন।

ধনু: আগুন থেকে সাবধান থাকুন। মানসিক আনন্দ বাড়তে পারে। বাড়তি আয় হওয়ার সম্ভাবনা আছে। পেটের জন্য অল্প ভোগান্তি হতে পারে।

মকর: ভুল কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। কর্মস্থানে কোনো বিরোধ বাধতে পারে। সারাদিন বিনোদনে ব্যস্ত থাকতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি আসতে পারে।

কুম্ভ: পরীক্ষায় সাফল্য বাড়তে পারে। পথে কোনও আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে আয় বাড়তে পারে।

মীন: কর্মভাবে প্রসার লাভ করতে পারবেন। ব্যবসার ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। বাতের ব্যথার প্রকোপ বৃদ্ধি।

  • সর্বশেষ
  • পঠিত