ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০

প্রিন্ট

কর্কটের মতবিরোধ, মেষের উন্নতি

আজকের রাশিফল
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ধীরে ধীরে কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে নিজেকে তুলে ধরতে পারবেন। ঊর্ধ্বতন ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। ধার্মিক কাজে মনোনিবেশ।

বৃষ: অপ্রত্যাশিত আর্থিক ব্যয়। পরিবারে ধার্মিক বাতাবরণে আবদ্ধ থাকবেন। কর্মক্ষেত্রে ও পরিবারে দুর্দান্ত সমন্বয় বজায় থাকবে।

মিথুন: আর্থিক ব্যয় বাড়তে থাকবে। কারণ এ সময়ে সামাজিক ও ধার্মিক বিভিন্ন ক্ষেত্রে সফলতা আসবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি কাটবে।

কর্কট: পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ কেটে যাবে। পরিণত বুদ্ধির সাহায্যে সব কিছু সমাধান করতে পারবেন। যাত্রা যোগ ভোগান্তি।

সিংহ: অহেতুক ক্রোধ নিয়ন্ত্রণে আসবে। ধার্মিক চিন্তা গ্রাস করবে। বাড়ির শান্তিপূর্ণ পরিবেশ ফিরে আসবে। মোটের ওপর সব কিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে।

কন্যা: ধার্মিক সীমানায় বদ্ধ হয়ে পড়বেন। পরিবারে পরিস্থিতি প্রীতিকর হয়ে উঠবে। ধর্মীয় কাজের কারণে ব্যয় বাড়বে।

তুলা: নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। এটি অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। মায়ের স্বাস্থ্য চিন্তায় রাখবে।

বৃশ্চিক: ব্যবসায় বাড়তে থাকা সমস্যা মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে চাকরিজীবীরা পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ধর্মযোগ শুভ।

ধনু: সঞ্চয় যোগ শুভ। লক্ষ্যে স্থির থাকায় মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস সাফল্য এনে দেবে। অসম্পূর্ণ কাজগুলো শিগগিরই সম্পন্ন হবে।

মকর: পেশাগত ক্ষেত্রে ইতিবাচক শক্তি বজায় থাকবে। সফলতা মেজাজকে আরও ভালো করে দেবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। ধার্মিকযোগ শুভ।

কুম্ভ: ধার্মিক অনুষ্ঠানে সামাজিক মাধ্যমে আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। কর্মে মনোনিবেশে নাও থাকতে পারে।

মীন: কর্ম পরিবেশ খুব একটা অনুকূল হবে না। কাজ শেষ করতে দেরি হতে পারে। গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত