ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ধনুর সম্ভাবনা, মিথুনের আস্থাহীনতা

  রাশিফল ডেস্ক

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ০৪:১৯  
আপডেট :
 ১০ অক্টোবর ২০২০, ০৪:২৫

আজকের রাশিফল
ফাইল ছবি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক/জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। সকল বাধা-বিপত্তি পেড়িয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সমর্থ হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক/জাতিকার দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকল বাধা বিপত্তি অতিক্রম করে সফলতার পথে হাটতে পারবেন। নিজের উপর যে আস্থাহীনতা ছিলো তা কেটে যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক/জাতিকাদের দিনটি সকল প্রকার ভ্রমণ গমনের জন্য শুভ। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক/জাতিকাদের দিনটি ভালো যাবে। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনো বিনিয়োগ করার পরিকল্পণা ফলপ্রসু হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক/জাতিকার দিনটি ভাল যাবে। শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভে চাচাদের সাহায্য সহযোগিতা পাওয়ার আশা রয়েছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবেন। কোনো আত্মীয়ের অসুস্থতায় তাকে আর্থিকভাবে সাহায্য করতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে আয় রোজগারে অগ্রগতি আশা করা যায়।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভাল যাবে না। কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক/জাতিকার দিনটি ভাল যাবে। গৃহস্থালী কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> রাশিফল: ৮ অক্টোবর

> রাশিফল: ৭ অক্টোবর

> রাশিফল: ৬ অক্টোবর

> রাশিফল: ৪ অক্টোবর

> রাশিফল: ১ অক্টোবর

> রাশিফল: ৩০ সেপ্টেম্বর

> রাশিফল: ২৯ সেপ্টেম্বর

> রাশিফল: ২৭ সেপ্টেম্বর

> রাশিফল: ২৬ সেপ্টেম্বর

> রাশিফল: ২৪ সেপ্টেম্বর

> রাশিফল: ২৩ সেপ্টেম্বর

> রাশিফল: ২২ সেপ্টেম্বর

> রাশিফল: ২১ সেপ্টেম্বর

> রাশিফল: ২০ সেপ্টেম্বর

> রাশিফল: ১৯ সেপ্টেম্বর

> রাশিফল: ১৭ সেপ্টেম্বর

> রাশিফল: ১৬ সেপ্টেম্বর

> রাশিফল: ১৫ সেপ্টেম্বর

> রাশিফল: ১৪ সেপ্টেম্বর

> রাশিফল: ১৩ সেপ্টেম্বর

  • সর্বশেষ
  • পঠিত