ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ০৫:৪৪

প্রিন্ট

বৃষের নতুন সম্ভাবনা, মীনের প্রেমের প্রস্তাবে সফলতা

আজকের রাশিফল
রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মক্ষেত্রে বাধা কেটে যাবে। শিক্ষাক্ষেত্রে উন্নতি। যাত্রাযোগে সফলতার ইঙ্গিত। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা।

বৃষ: স্বাধীন ব্যবসায়ে সাফল্য। কর্মে নতুন সম্ভাবনার সৃষ্টি। শিক্ষাযোগে সাফল্যের সম্ভাবনা। পারিবারিক সমস্যার সমাধান।

মিথুন: কর্মে বাধা। ব্যবসায়ে সমস্যার যোগ। নতুন মানুষের সঙ্গে পরিচয়ের সম্ভাবনা। বিদেশ যাত্রার সমস্যার সমাধান। যাত্রাযোগ শুভ।

কর্কট: বাধার মধ্য দিয়েও সফলতা পাওয়ার যোগ আছে। কর্মে উন্নতির সম্ভাবনা। শিক্ষাক্ষেত্রে সফলতার যোগ আছে।

সিংহ: অল্প পরিচিত কাউকে গোপন কথা বলে ফেলে সমস্যায় পড়তে পারেন। কর্মে উন্নতির মাধ্যমে আর্থিক পরিস্থিতি কিছুটা চালু হবে। শিক্ষা নিয়ে সমস্যার সম্ভাবনা। আর্থিক যোগ শুভ।

কন্যা: গোপন শত্রুদের থেকে আপনার সর্তক হওয়া দরকার। আর্থিক বিষয়ে কাউকে অতিরিক্ত বিশ্বাস করবেন না। ব্যবসার বিষয়গুলো নিজের মধ্যে রাখুন।

তুলা: শিক্ষাযোগ শুভ। যাত্রাপথে সমস্যার ইঙ্গিত আছে। শারীরিক সমস্যায় কষ্ট পেতে পারেন। আর্থিক যোগ শুভ।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করে সবার চোখে পড়তে পারেন। পরিমিত ঝুঁকি নিলে সফলতার সম্ভাবনা বেশি। কর্মে উন্নতির যোগ।

ধনু: শারীরিক সমস্যার বিষয়গুলো নিয়ে সচেতন হওয়া দরকার। প্রয়োজনে প্রাথমিক অবস্থাতেই চিকিৎসকের সাহায্য নিলে উপকার পাবেন। শিক্ষাযোগে সফল। কর্মে সমস্যা আছে।

মকর: পরিবারের সমস্যায় কোনো একক ব্যক্তির পক্ষ নিতে যাবেন না। নিরপেক্ষভাবে সমাধানের চেষ্টা করুন। দাম্পত্য সমস্যা থাকলে তার কারণ খুঁজে বের করুন। আর্থিক যোগে মিশ্র ফলের যোগ।

কুম্ভ: এমন কারো সঙ্গে পরিচয় হতে পারে যে আপনার স্বপ্নকে সফল হতে বেশ কিছুটা সাহায্য করবে। নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হবার সম্ভাবনা। কর্মে উন্নতি।

মীন: কর্মে উন্নতির যোগ। প্রেমের প্রস্তাবে সফলতার সম্ভাবনা। শিক্ষাক্ষেত্রে উন্নতির যোগ। আর্থিক যোগ শুভ। ব্যবসায়ে সমস্যার সমাধান। পারিবারিক সমস্যার সম্ভাবনা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত