ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মিথুনের আশা, তুলার রোজগার বৃদ্ধি

  রাশিফল ডেস্ক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২১, ০০:৩৭

মিথুনের আশা, তুলার রোজগার বৃদ্ধি
ফাইল ছবি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বাড়িতে বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজনের আগমন যোগ। বড় ভাই-বোনের বিবাহ শাদীর অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকতে পারেন। বন্ধুদের সাথে দাতব্য বা সামাজিক কাজে অংশ নিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আপনার সাংগঠনিক ও রাজনৈতিক মেধা ও দক্ষতা দিয়ে আজ সফল হতে পারবেন। রাজনৈতিক বিরোধিতাকে জয় করা সহজ হবে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় ভালো ফলের আশা করতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শিক্ষক ও গবেষকদের বকেয়া টাকা পাওয়ার আশা। বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি। জীবীকার প্রয়োজনে দেশের অন্য কোনো প্রান্তে যেতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কাজে কর্মে বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসার প্রয়োজন। রাস্তাঘাটে তাড়াহুড়া করতে গিয়ে বিপদে পড়ার ভয়। দেনা পাওনা মেটাতে সফল হবেন।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): অবিবাহিতদের হঠাৎ করেই বিয়ের যোগ। নব দম্পতিদের মধুচন্দ্রিমায় যাওয়ার স্বপ্ন পূরণ হবে। বয়স্ক কোনো আত্মীয়র কারণে সংসারে অশান্তির অনল জ্বলতে পারে। সাংসারিক জীবনে কেনাকাটা করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): শারীরিক ও মানসিক শক্তির বলেই আজ সকল কাজে জয়ী হতে পারবেন। সাংগঠনিক ও সামাজিক কাজে আপনার শত্রুরা আপনার বিরুদ্ধে কোনো অপপ্রচার চালাতে চেষ্টা করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): প্রেম ও ভালোবাসায় সফলতা আসবে । কাঙ্ক্ষিত মানুষটিকে মনের গোপন কথা বলার সুযোগ পাবেন। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধির যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বহুল প্রত্যাশিত ঘটনা দিয়েই দিনের শুরু হতে পারে। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য পাওয়ার আশা। আত্মীয় বিরোধের ধীরে ধীরে অবসান হবে। ভূমি আবাসন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ের আলোচনা সফল হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভ। প্রবাসী ছোট ভাই-বোনের সাহায্য পাওয়ার আশা। অনলাইন বেচা-কেনার জন্য দিনটি সফলতার। প্রতিবেশীর সাথে চলতে থাকা ঝামেলার অবসান হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): পারিবারিক জীবনে আত্মীয় স্বজন ও কুটম্বদের সাহায্য পাওয়ার দিন। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সম্ভাবনা। সামাজিক কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): শারীরিক ও মানসিকভাবে অস্থির থাকতে পারেন। নতুন নতুন কাজের সুযোগ আসলেও তা কাজে লাগানো সহজ হবে না। সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বৈদেশিক কাজের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেয়ে যাবেন। পরিবার পরিজন নিয়ে বেড়াতে যেতে পারেন। গ্রামের বাড়ি থেকে আশানুরূপ সংবাদ লাভের আশা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত