ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা কন্যার

  রাশিফল ডেস্ক

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ০৬:৫৬

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। চলুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে অংশিদারের সাহায্য ও সমর্থন লাভের যোগ। জীবন সাথীর সাথে চলতে থাকা সকল মান অভিমানের অবসান হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক/জাতিকার কর্মস্থলে সতর্ক হতে হবে। কোন অনাকাঙিক্ষত ঘটনার কারণে আপনার সম্মান ও মর্যাদা হানীর আশঙ্কা। অধিনস্ত কর্মচারীদের উপর অধিক নির্ভরশীলতা আপনাকে ভোগাতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকার দিনটি শৈল্পিক প্রত্যাশা পূরণের। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আশানুরুপ আয় রোজগারের যোগ। অভিনয়শিল্পীদের নতুন কাজের সুযোগ আসবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক/জাতিকার দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। গৃহ পরিবর্তন বা গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত থাকতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের জন্য গর্বিত হতে পারেন। সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক/জাতিকার বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ লাভ হবে। রেস্টুরেন্ট ও ফাস্টফুড ব্যবসায় কাঙিক্ষত মুনাফার আশা রয়েছে।

তুলা রাশি: তুলা রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক/জাতিকার দিনটি আর্থিক ভাবে ব্যয় বহুল থাকবে। সাংসারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতা দূর হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক/জাতিকার দিনটি বলবান থাকবে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য লাভ। পারিবারিক বিষয়ে বড় ভাই-বোনের কোনো পরামর্শ বা সাহায্যে উপকৃত হবেন।

মকর রাশি: মকর রাশির জাতক/জাতিকার দিনটি কর্ম উন্নতির। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে পরিবর্তনের সুযোগ আসবে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ সফল হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসা-বানিজ্যে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি পাবে।

মীন রাশি: মীন রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যের জন্য ঋণ গ্রহণের পরিকল্পনা করতে পারেন। কর্মস্থলে দেখা দেবে মতানৈক্য ও দ্বন্দ্ব।

  • সর্বশেষ
  • পঠিত