ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ১০ জুন ২০২১, ০৬:৫৬

প্রিন্ট

মেষের দিন শুরু আনন্দ ও সৃজনশীলতার মধ্যে

আজকের রাশিফল

রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দিনটি আনন্দ ও সৃজনশীলতার মধ্যে শুরু। সাফল্য, ধন সম্পত্তির প্রত্যাশা। কর্মক্ষেত্রে আজ সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য দিনটি আদর্শ।

বৃষ: আর্থিক বিষয়ে সাক্ষাৎ এবং আলাপচারিতার সম্ভাবনা আছে। আজ বিলাসবহুল এবং প্রসাধনীর জিনিস কেনাকাটার দিকে মননিবেশ। অনমনীয়তা এবং অসহিষ্ণুতা দিনটিকে খারাপ করে দিতে পারে।

মিথুন: দৈনন্দিন কাজগুলোর প্রতি আপনার অনীহা দেখা দেবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ আজ হাতে নেবেন না। কোনোকিছু আজ আপনার পক্ষে হবে না। গুরুজনদেরও স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনরা আপনার প্রতি প্রসন্ন থাকবেন না।

কর্কট: চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংসাপ্রাপ্তির সম্ভাবনা আছে। সহকারীরা সহযোগিতা করবে। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে।

সিংহ: দিনটি বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারেন। মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। ভ্রমণ আনন্দকে আরও বাড়িয়ে দেবে। বিদেশিদের সঙ্গে সাক্ষাৎ উপভোগ্য হতে পারে।

কন্যা: গ্রহের ইতিবাচক অবস্থান বেশি করে ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না যা অপরের বিরক্তির সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন। শরীরকে অবহেলা করবেন না।

তুলা: ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে প্রমোদ ভ্রমণে যেতে পারেন। প্রেম নিয়ে সুসংবাদ, পরিবারে চমক দিতে পারেন। ভাই অথবা বন্ধুরা সহায়তা করবে এবং আপনার উপকারে আসবে। আর্থিক লাভ নিশ্চিত।

বৃশ্চিক: প্রভাবশালী ব্যক্তিরা আজ পক্ষে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার কাছ থেকে কিছু লাভ হতে পারে। লেনদেনগুলো থেকে কিছু অতিরিক্ত আশা করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে।

ধনু: আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময়গুলি ভালোভাবে উপভোগ করবেন।

মকর: কী বলছেন এবং কী করছেন সেদিকে খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকুন। খরচ আয়ের তুলনায় বেশি হবে।

কুম্ভ: শক্তিবিকাশ দেখা দেবে। কাজের ক্ষেত্রে বিশেষ উৎসাহ দেখাবেন এবং সেটি উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধাগুলো দূর করতে পারবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন।

মীন: সব আর্থিক বিষয়গুলোতেই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। মতবিরোধ থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সদ্ভাব নাও থাকতে পারে। শারীরিক সমস্যার সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত