ঢাকা, বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৫ মিনিট আগে

মিথুনে শারীরিক সমস্যা, বৃষে হতাশা দূর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুন ২০২১, ০৪:৪৭

মিথুনে শারীরিক সমস্যা, বৃষে হতাশা দূর

নিজস্ব প্রতিবেদক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্ত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে-

মেষ: ফাঁকা সময়ে পছন্দের কাজ করার পরিকল্পনা করলেও, অতিথির আগমনে তা ভেস্তে যাবে। ভালোবাসার মানুষের ভালো মেজাজ পরিবেশ ভালো রাখবে। বাড়িতে পার্টির আয়োজন করে আত্মীয় বন্ধুদের নিমন্ত্রণ করুন। নিজের কাছে যা আছে, আগে তাই খরচ করুন, তাড়াহুড়ো করে বেশি খরচ করা ঠিক নয়।

বৃষ: ফাঁকা সময়ে বই পড়ে সময় কাটাতে পারবেন। মন থেকে হতাশা দূর না করলে, জীবনের কাজে এগোতে পারবেন না। ফেলে রাখা ঘরের কাজ আজই শেষ করুন। আজকের দিনটা আর্থিক দিক থেকে ভালো দিন হবে, ঋণ দেওয়া অর্থ ফেরত পাবেন।

মিথুন: অফিস থেকে একদিনের ছুটি নিলে, কোন সমস্যা হবে না। শারীরিক সমস্যা দেখা দিতে পারে আজ। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর সময় পুরনো কথা মনে পড়ায় ঝগড়া হতে পারে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে একবার ভেবে নেবেন।

কর্কট: ঘরের পরিবেশ পরিবর্তনের আগে অন্যদের থেকে পরামর্শ নিন। ধূমপান ত্যাগ করে শারীরিক ভাবে সুস্থ থাকুন। ব্যবসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে, অন্যদের কথায় কান দেবেন না। আর্থিক ঋণ চাইতে পারে, এমন বন্ধুদের থেকে দূরে থাকুন।

সিংহ: ভালোবাসার মানুষের মিষ্টি হাসি দিয়ে নিজের শুরুটা হবে। শারীরিক সুস্থতার কারণে জীবনে সাফল্য আসবে। লোকের কথায় কান না দিয়ে, ফাঁকা সময়টা একা কাটান। কাছের মানুষরা আপনার থেকে কি চায়, তা জানতে চেষ্টা করুন।

কন্যা: কর্মক্ষেত্রে সাফল্য মিলতে পারে। মানসিক শান্তি রক্ষার্থে দান ধ্যান করুন। ভালোবাসার মানুষের সঙ্গে খুব সুন্দর দিন কাটবে আজ। অন্যদের জন্য বেশি কাজ করে, নিজের জন্য কম করা ঠিক নয়।

তুলা: সন্ধ্যের সময় বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। বেশি দুশ্চিন্তা শরীরের পক্ষে ভালো নয়। বাবা মায়ের আশির্বাদ ভালো সময়ের সূচনা করবে। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন।

বৃশ্চিক: আজকের দিনে ছোটবেলার কাজ করতে মন চাইবে। বাবা মায়ের আশির্বাদ ভালো সময়ের সূচনা করবে। পরিবারের মন জুগিয়ে কাজ করার চেষ্টা করুন। দূর আত্মীয়রা আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে আজ।

ধনু: ভালোবাসার মানুষকে আজকের দিনে ক্ষমা করে দিন। পরিবারের সদস্যদের খারাপ আচরণের পরও মেজাজ হারাবেন না। সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। যাকে বিশ্বাস করবেন, বিনা কারণে সেইই আপনাকে নিচু দেখাবে।

মকর: কাজের জায়গায় শত্রুরাও বন্ধু হয়ে যাবে। অর্থের প্রতি গুরুত্ব দিয়ে অর্থ সঞ্চয়ে মন দিন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটবে। আত্মীয়দের বাড়িতে ভ্রমণের ফলে ক্লান্তির সঙ্গে আনন্দও হবে।

কুম্ভ: ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নেবেন। পরিবারের চিন্তা আপনার গোটা দিন দখল করে রাখেব। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়।

মীন: কোন কাজে আপনি সকলের চোখের মণি হবেন। আজকের দিনে একটি খুশির খবর পেতে পারেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। দ্রুত অর্থ উপার্জনের পথ পাবেন আজকের দিনে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত