ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ২২ জুন ২০২১, ০৪:৫৩

প্রিন্ট

মেষের অশান্তির দিনে কন্যার প্রেম

মেষের অশান্তির দিনে কন্যার প্রেম

জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

বৃষ: দিনের শুরুতেই আর্থিক সুখবর। তবে জানাজানি করবেন না। ব্যর্থ প্রেম থাকলে তা মিটতে পারে। চেষ্টা করে দেখুন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। আজ সুখের সময় থাকতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।

মিথুন: ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। লাভের মুখও দেখতে পারেন আজ। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। ফেসবুকে কারও দেয়া তথ্য আপনার প্রেমিক মনকে উসকে দিতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

কর্কট: জয়ের সম্ভাবনা রয়েছে আপনার। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। কোনো কোনো ক্ষেত্রে বন্ধুত্বের সম্পর্ক প্রেমে রূপ নিতে পারে। যানবাহন থেকে সতর্ক থাকুন।

সিংহ: বিদেশ যাত্রার ক্ষেত্রে নতুন সুযোগ ভেস্তে যাবে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা শুভ।

কন্যা: ব্যবসায়ে আজ লাভের পাল্লাই ভারী থাকবে। পরিবারের কারও রোগ মুক্তিতে আপনার মন ভালো হয়ে উঠতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের সূচনা হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে। মোটের দিক থেকে আজ দিনটি শুভ আপনার জন্য।

তুলা: বেকারদের কেউ কেউ ছোটখাটো ব্যবসায়ে হাত দিয়ে সফল হতে পারেন। তবে দিনটি অশুভ কাটবে। সৃজনশীল কাজের প্রসারে বাণিজ্যিক প্রতিষ্ঠানের সহায়তা পেতে পারেন। ভালো লাগার মানুষটি আজ ভালোবাসার মানুষে পরিণত হতে পারে।

বৃশ্চিক: ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হবেন। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। অপরের অনিষ্ট চিন্তা করবেন না।

ধনু: শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

মকর: দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। অপরের জন্য আনন্দ পাবেন। এই মানসিকতা বিরল। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কুম্ভ : আশা জাগবে মনে। পূরণও হতে পারে। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন।

মীন: শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। প্রণয়ের সম্ভাবনা রয়েছে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। যাবতীয় কেনাকাটায় লাভবান হবেন।

বাংলাদেম জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত