ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মেষের সুখবরের দিনে সংকটে সিংহ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ জুলাই ২০২১, ০৪:৫৩

মেষের সুখবরের দিনে সংকটে সিংহ

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পরিবারের লোকেদের অভিযোগ উড়িয়ে দিয়ে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটান। অতিরিক্ত উত্তেজনা জীবনে কঠিন করে তুলতে পারে। হঠাৎই কোন সুখবর আসতে পারে। কথা বলার সময় ভাষার দিকে খেয়াল দিন।

বৃষ: বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তা দেখা দেবে। আজকের দিনে শরীর সুস্থ থাকবে এই রাশির ব্যক্তিদের। সময়ের সঠিক ব্যবহার করে ফাঁকা সময়টা ভালো কাজে লাগান। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়ে লাভবান হওয়ার পরামর্শ পাবেন।

মিথুন: কোন বিশেষ কারণ ছাড়া ভালোবাসার মানুষের সঙ্গে ঝগড়া করা ঠিক নয়। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়ে লাভবান হওয়ার পরামর্শ পাবেন। পরিবার এবং বন্ধুর থেকে উৎসাহ পাবেন। আপনার ব্যক্তিতে সুগন্ধির মত চারিদিকে ছড়িয়ে পড়বে।

কর্কট: কর্মক্ষেত্রে বিশেষ মানুষের সঙ্গে দেখা হবে। ব্যবসায় অনেক লাভবান হওয়ার সম্ভাবনা এই রাশির ব্যক্তিদের। ফাঁকা সময়ে পুরনো কথা ভেবে সময় নষ্ট হবে কিছুটা। আজকের দিনে শরীর সুস্থ থাকবে এই রাশির ব্যক্তিদের।

সিংহ: পরিবারের সদস্যদের জীবনে অগ্রাধিকার দিয়ে তাঁদের দুঃখ কষ্ট বুঝুন। শরীরের দিকে খেয়াল দিন। জীবনের সমস্যার মাঝে নিজের জন্য কিছুটা সময় পাবেন। পার্টিতে বন্ধুদের পেছনে অর্থ ব্যয় করেও, আর্থিক সংকটে পড়বেন আন এই রাশির ব্যক্তিরা।

কন্যা: ভালোবাসার মানুষের থেকে মিষ্টি বার্তা পেতে পারেন। পাওনাদারকে ঋণের টাকা ফেরত দিতে গিয়ে সমস্যায় পড়বেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান, তাঁদের জন্য আপনার চিন্তা হয় তা বুঝতে দিন।

তুলা: ভালোবাসার মানুষের হাসি দিয়ে আজকের দিনটা শুরু হবে। কাজের চাপে কিছুটা উত্তেজিত হয়ে পড়বেন। কাজের ফাঁকে নিজের জন্য কিছুটা সময় বের করুন। আত্মীয়দের সঙ্গে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে আর্থিক দিকে সতর্ক থাকবেন।

বৃশ্চিক: ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে যান। বাচাচদের সঙ্গে কিছুটা সময় কাটান। ঝগড়া বিবাদ শেষে ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। পুরনো অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

ধনু: একটু সময় বের করে সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হয়ে, অনেক অর্থের অধিকারী হবেন। অন্যের উপদেশ মত চলা ঠিক নয়। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে সেরা দিন কাটবে।

মকর: নিজের গোপন অথ্য সঙ্গীর সঙ্গে ভাগ করে নেওয়ার আগে একবার ভেবে নিন। মাইগ্রেনের রোগীরা খাবারের দিকে খেয়াল দিন। ভালোবাসার মানুষের হাসি দিয়ে আজকের দিনটা শুরু হবে। বিশেষ কিছু কাজের ফলে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

কুম্ভ: ব্যবসার প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তির থেকে পরামর্শ নিন। ব্যস্ততার মাঝেও আজকের দিন সুন্দর কাটবে। সকলের থেকে দূরে গিয়ে নিজের পছন্দের কাজ করতে পারেন আজ। কাজের জায়গায় পুরনো কাজের প্রশংসা পাবেন।

মীন: ভালোবাসার মানুষ আপনার জন্য রোম্যান্টিক সন্ধ্যার আয়োজন করবেন। ফাঁকা সময়ে কিছুটা আনন্দ উপভোগ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনে স্বচ্ছল থাকবেন। ভুল মানুষের সঙ্গ ত্যাগ করুন, সঠিক সঙ্গে ফিরুন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত