ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

ধনুর ভাগ্যের উন্নতির দিনে বৃশ্চিকের চিন্তা বৃদ্ধি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২১, ০৬:২০

ধনুর ভাগ্যের উন্নতির দিনে বৃশ্চিকের চিন্তা বৃদ্ধি
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ:সম্পত্তির বিষয়ে মা-বাবার সঙ্গে কথা হবে। তবে বন্ধুদের সঙ্গে বিরোধ এর সম্ভাবনা। আইনি কাজকর্ম করতে খরচ বৃদ্ধি পাবে।আজ স্ত্রীর সঙ্গে করা পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। তবে আপনার বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।

বৃষ: প্রেমের ব্যাপারে আজ আপনার চাপ আসতে পারে। তবে এখন প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না, কারণ তারা হয়তো বেশি শক্তিশালী। যারা গঠনমূলক কাজ করেন, তাদের জন্য আজ কোনও সুযোগ আসতে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

মিথুন: একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

কর্কট: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ। এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

সিংহ: আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে। বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

তুলা: যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য অফার আসবে। কোনও আত্মীয়ের বাড়ি থেকে বাজে খবর আসতে পারে।বাড়িতে বাবার শরীরে সমস্যা বাড়ায় চিন্তিত থাকবেন। পড়াশোনার আজ খুব বেশি উন্নতি হবেনা। বাড়তি কোনও খরচ বাঁচিয়ে চলুন।

বৃশ্চিক: ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে। রক্তচাপ বৃদ্ধি পাবে। সপ্তাহে সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। কারও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।পূজা পাঠের জন্য ভাবনাচিন্তা।

ধনু: সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন ওঠানামর সময় অতিরিক্ত সতর্ক থাকুন। এই সপ্তাহে উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা সপ্তাহে সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

মকর: সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।এই সপ্তাহে কোনও বাজে চিন্তা আসতে পারে।

কুম্ভ: আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধু মহলে বিবাদের আশঙ্কা। সপ্তাহের শুরুতে সকালের দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন।

মীন: ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম থাকবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত