ঢাকা, মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ০৫:৩২

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ শরীরে কোথাও আঘাত লেগে রক্তপাতের সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে আজ।

বৃষ: বিদেশে বসবাসরত কোনও বন্ধুর ভাল খবর পাওয়ায় আনন্দ পাবেন আজ। উচ্চতর বিদ্যায় সাফল্য লাভ হতে পারে। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয় আপনার জন্য।

মিথুন: সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত আপনার। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। শিক্ষার্থীদের জন্য খুব একটা ভাল সময় নয় আজ।

কর্কট: স্ত্রীর কর্মের কোনও শুভ খবর আসতে পারে আপনার জন্য। আজ সারাদিন খুব ব্যস্ততায় কাটতে পারে। শিক্ষার্থীদের ফল পেতে গেলেও একটু ধৈর্য ধরতেই হবে।

সিংহ: কর্মরতা মহিলাদের কাজ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে আজ। শত্রুরা আপনার ক্ষতি সাধনে সফল হবে না।

কন্যা: কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে আপনার জন্য। প্রেমিকার কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

তুলা: আজ কোনও কারণে মানসিক অবসাদ আসতে পারে আপনার ভেতর। ভাল কাজের জন্য প্রতিবেশীর কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারবেন। খেলোয়াড়দের জন্যও দিনটি খুব ভাল।

বৃশ্চিক: কাজের প্রতি মনোযোগ বৃদ্ধি পাবে আজ। তবে অর্থপ্রাপ্তিতে বাধা পড়বে। ব্যবসায় কোনও বাধার জন্য মাথাগরম হয়ে যেতে পারে আপনার।

ধনু: নতুন কোনও কাজের শুরু না করাই ভালো। মাথায় আঘাত পেতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা আসতে পারে। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে আপনার।

মকর: অপেক্ষা করলে ব্যবসায় ভাল ফল পাবেন। শারীরিক কোন কিছু নিয়ে কষ্ট পেতে পারেন আজ। ব্যবসায় কোনকিছু পরিবর্তন না করাই ভাল হবে।

কুম্ভ: আজ শরীরের কোনও কষ্টকে অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। দাম্পত্য জীবনও সুখের ভেতর দিয়ে যেতে পারে আপনার জন্য।

মীন: আজ অন্যের ভালোবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময় আজ। ব্যবসার ব্যাপারে ঋণ নিতে হতে পারে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত