ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ মে ২০২২, ০৪:০৮

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ নতুন কোনও কাজের জন্য প্রচণ্ড খরচ হতে পার। প্রেমের কারণে দুঃখবোধ। একাধিক পথে উপায় করতে গিয়ে পুলিশের চাপ।

বৃষ: ভাল সময়ের জন্য শান্ত ভাবে অপেক্ষা করুন। স্ত্রীর জন্য কোনও কষ্ট থেকে উদ্ধার। ব্যবসায় খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার।

মিথুন: অতিরিক্ত কাজের জন্য স্ত্রীকে সময় দিতে না পারায় বিবাদ। কোনও খারাপ কাজ আপনার দ্বারা হতে পারে।

কর্কট: বাড়িতে অতিরিক্ত ব্যয় বৃদ্ধি পাওয়ায় আর্থিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনও কাজ উদ্ধার। অনেক দিনের আশা পূরণ হতে পারে।

সিংহ: শারীরিক কষ্টের জন্য কাজের ক্ষতি। আজ অশুভ কিছু থেকে সাবধান থাকবেন। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন।

কন্যা: আজ কর্মস্থানে সম্মান পাবেন। গোপন কোনও রোগ থেকে সাবধান। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ।

তুলা: প্রিয়জনের কাছে অপমানিত হতে পারেন। আজ ব্যবসায় ভাল করে নজর না দিলে ক্ষতি হতে পারে। খুব নিকট কোনও আত্মীয় আপনার বিরোধিতা করতে পারেন।

বৃশ্চিক: কর্মস্থানে মধুর আচরণের কারণে বাহবা পেতে পারেন। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে। আজ নিজের অজান্তেই আপনি কাউকে অসম্মান করে ফেলতে পারেন।

ধনু: জনসমক্ষে আজ বেশি না থাকাই ভাল বিপদ হতে পারে। বন্ধুর জন্য উপকার বা অপকার, কোনও একটি কিছু হতে পারে।

মকর: কোনও কাজে আজ প্রতারিত হতে পারেন। কর্মস্থানে এমন কিছু কাজ করবেন, যার জন্য গৌরব বৃদ্ধি হতে পারে।

কুম্ভ: অতিরিক্ত বিলাসিতার জন্য অর্থ খরচ। কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ। ব্যবসার ক্ষেত্র মোটামুটি চলবে।

মীন: ব্যবসায় বেশি ঝুঁকি নেওয়ার আগে খুব সতর্ক থাকুন। ঘরে-বাইরে প্রতিকূল অবস্থা কেটে যেতে পারে। সন্তানের ব্যাপারে ভাবনা-চিন্তায় একটু জোর দিন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত