ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২২, ০২:৪২

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: চাকরির স্থানে কোনও দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা নিয়ে চিন্তা। ঠাকুরের কাজের জন্য দানে আনন্দ লাভ। প্রিয়জনের সঙ্গে তর্ক বাধায় মনঃকষ্ট।

বৃষ: নীতির দিক থেকে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রিয়জনের কাছ থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান।

মিথুন: কোনও খারাপ পরিস্থিতির চাপে পড়তে পারেন। পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।

কর্কট: ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন।

সিংহ: আর্থিক ব্যাপারে অপমান জুটতে পারে। কোনও প্রতিভার জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে।

কন্যা: নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতি। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা: শিল্পীদের জন্য ভাল সুযোগ আসতে পারে এবং তাঁদের সুনাম বাড়তে পারে। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব।

বৃশ্চিক: কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

ধনু: আজ মাথায় কোনও দুর্বুদ্ধি আসতে পারে। মানসিক চঞ্চলতার দেখা দিতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ।

মকর: শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে।

কুম্ভ: পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে কলহ বাধতে পারে। সকালের দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে।

মীন: আজ একটু সাবধানে থাকুন, কোনও প্রকার বদনাম হতে পারে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা খতে পারে। পাওনা আদায়ের জন্য মাথাগরম হওয়ার যোগ।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত