ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বুধবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ মে ২০২২, ০২:৩৬

বুধবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ অতিথি সমাগম হতে পারে। নিম্নতন স্তরের বিদ্যার জন্য খুব উপযুক্ত সময়। চাকরিজীবীদের জন্য অনুকূল সময়।

বৃষ: ধর্ম সংক্রান্ত আলোচনায় শান্তি লাভ। অযথা অর্থ ব্যয় হতে পারে। শরীর-স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে।

মিথুন: কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে।

কর্কট: কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও প্রকার আঘাত লাগতে পারে। কারও বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

সিংহ: সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনও কথার জন্য অশান্তি হতে পারে। আজ পুরনো কোনও আশা ভঙ্গ হতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল।

কন্যা: মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন নিয়ে চলাচলে বাড়তি সতর্কতা প্রয়োজন।

তুলা: কর্মচারী নিয়ে কোনও বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক: পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য অনুকূল সময়। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। কোনও উদ্বেগ থাকলে তা কেটে যেতে পারে।

ধনু: আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা।

মকর: কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসতে পারে। শত্রুর আক্রমণ থেকে সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় কোনও খারাপ কিছু ঘটতে পারে।

কুম্ভ: বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে ক্ষতি হতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল।

মীন: প্রবাসী কারও আসার খবর পেতে পারেন। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত