ঢাকা, বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ জুন ২০২২, ০৭:৪৭

শুক্রবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: অপেক্ষা করুন, ভাল ফল পাবেন। ব্যবসায় অশান্তি থেকে মুক্তি পেতে দেরি হবে। বুকের কোনও সমস্যা বৃদ্ধি। প্রিয়জনের কারও শরীর নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য দূরে ভ্রমণ।

বৃষ: ভাই-বোনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ ভ্রমণ ভাল হবে না, বিপদ ঘটতে পারে। ব্যবসায় প্রভাবশালী ব্যক্তির জন্য ক্ষতি। বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে।

মিথুন: প্রেমের কোনও খবর না পাওয়ায় মনখারাপ। ব্যবসায় উন্নতির যোগ। আজকের দিনটি খুব খারাপ যাবে না। শরীরে কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি।

কর্কট: প্রেমের কোনও খবর না পাওয়ায় মনখারাপ। ব্যবসায় উন্নতির যোগ। আজকের দিনটি খুব খারাপ যাবে না। শরীরে কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি।

সিংহ: ব্যবসায় অর্থাভাব থাকবে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে অশান্তি বৃদ্ধি হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা এখন বন্ধ রাখুন। বিকেলের দিকে শুভ পরিবর্তন হতে পারে।

কন্যা: সদুপায়ে আয় বৃদ্ধির আলোচনা। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা বজায় রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা।

তুলা: কর্মস্থানে বিরাট কোনও দায়িত্ব পালন। আধ্যাত্মিক কাজে শান্তি লাভ। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সঙ্গে ব্যবহার করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে।

বৃশ্চিক: সন্তানদের বিষয়ে গভীর আলোচনা। নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তির যোগ। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে উদ্বেগ বৃদ্ধি।

ধনু: স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য লাভ। প্রসাশনিক দায়িত্বে ব্যাঘাত ঘটতে পারে। গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন।

মকর: কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলার হাত থেকে রেহাই পেতে পারেন। নিজের ধৈর্যের জন্য বাহবা পাবেন। আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ।

কুম্ভ: কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। নীতির দিক থেকে পরিবর্তন আসতে পারে। অংশিদারী ব্যবসায় লাভ বৃদ্ধির চেষ্টা। বন্ধুর কোনও কাজে বিরক্ত হতে হবে। পেটের সমস্যা বাড়তে পারে।

মীন: কর্মচারী নিয়ে সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে তর্ক হওয়ার আশঙ্কা। ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ বিপদে বন্ধুর সাহায্য পাবেন না।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত