ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

শনিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ০৭:৪৯

শনিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আপনার অর্থ অনেক কিছুতে ব্যয় হয়ে যেতে পারে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

বৃষ: বয়স্ক ব্যক্তিরা তাদের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।

মিথুন: অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহ দান করবে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন।

কর্কট: যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। আর্থিকভাবে, আপনি সবল থাকবে। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালবাসা প্রদর্শন করা ঠিক নয়।

সিংহ: একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে। প্রেমের সম্ভাবনা আছে।

কন্যা: স্বাস্থ্যের প্রতি যত্ন নিন এবং সব জিনিস ঠিকঠাক করে রাখুন। আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন।

তুলা: আপনার উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুভূতি এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। এমন জিনিস কেনার পক্ষে আদর্শ দিন যার দাম সময়ের সঙ্গে বাড়বে। পরিবারে কোনও মহিলা সদস্যের স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক: এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

ধনু: আপনার মেজাজ পরিবর্তন করতে কোন সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। আজ আপনি অর্থের গুরুত্ব গুরুত্ব বুঝতে পারবেন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও সেই অনুভূতি বেশিক্ষণ টিকবে না।

মকর: আজ মানসিক অশান্তি বা মানসিক অস্থিরতা থেকে থাকলে তা দূর করতে হবে আপনাকে। কোনও সমস্যায় বাড়ির বড়দের পরামর্শ নেওয়া যেতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল ভাবে রিসার্চ করতে চেষ্টা করুন।

কুম্ভ: আপনি আপনার সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মম্ভরিতা কমান। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন।

মীন: পিতা আপনাকে সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত করতে পারেন। কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না। সম্পর্কগুলির সঙ্গে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার চেষ্টা করুন। আপনার প্রিয়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত