ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

সোমবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ০৩:০৩

সোমবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কর্মস্থানে আঘাত থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত থাকতে হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে সহকর্মীর সাহায্য পেতে পারেন।

বৃষ: বাড়তি কোনও ব্যবসা থেকে খুব ভাল লাভ পেতে পারেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। দায়িত্ব পালন নিয়ে মায়ের সঙ্গে অশান্তি।

মিথুন: উচ্চপদস্থ ব্যক্তির অনুগত থাকায় উপকৃত হবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে।

কর্কট: প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কুচক্রে পড়ে নিজের ক্ষতি। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

সিংহ: কোনও যন্ত্র খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে। কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। সমাজে দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে।

কন্যা: ভাল কোনও সুযোগ হাতছাড়া হওয়ার জন্য ক্ষোভ বাড়তে পারে। কারও কাছ থেকে বড় উপকার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হতে পারে।

তুলা: কোনও তীর্থস্থানে অর্থ দান করায় শান্তি লাভ। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

বৃশ্চিক: সুন্দর কথা বলার জন্য সুনাম বাড়তে পারে। প্রেমের বিষয়ে খুব সতর্ক থাকতে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।

ধনু: পড়াশোনার জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে।

মকর: কোনও কিছু ভুল করার জন্য শান্তি পাবেন না। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। চিকিৎসার কাজে বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে।

মীন: আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল হবে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত