ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ০১:৩৭

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এখন স্থগিত রাখুন। আজ বাড়ির মহিলাদের কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

বৃষ: চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার পথে বাধা পড়তে পারে। শ্বশুরবাড়ির কাছ থেকে অপমানের যোগ। শরীরের কোথাও চোট লাগতে পারে।

মিথুন: কানের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার কাজে ঋণ নিতে হতে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে।

কর্কট: প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

সিংহ: আজ কোনও জায়গা থেকে দুর্ব্যবহার পেতে পারেন। মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ।

কন্যা: ভুল কাজের জন্য কেউ আপনাকে কুকথা বলতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে মাথা গরম। ব্যবসায় লাভের পরিমাণ নিয়ে চিন্তা।

তুলা: গাড়িচালকদের জন্য চিন্তার দিন। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। আজ সম্মান নষ্ট হতে পারে।

বৃশ্চিক: কর্মস্থানে কোনও ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ সংসারে কোনও বাইরের লোককে নিয়ে বিবাদ। বাড়িতে নতুন অতিথির আগমনের সম্ভাবনা।

ধনু: স্ত্রীর জন্য কোনও ভাল খবর পেতে পারেন। শারীরিক ও মানসিক কষ্ট বৃদ্ধি। ব্যবসায় দিকে কোনও শত্রুর দ্বারা ক্ষতি।

মকর: বাড়িতে কিছু ভাল কাজ হতে পারে। ব্যবসায় কোনও ক্রেতার সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও ভাল কাজ করেও সম্মান নষ্ট।

কুম্ভ: আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে খরচও বৃদ্ধি পাবে। প্রেমের ব্যাপারে মূল্যবান সিদ্ধান্ত থাকলে আজ নিতে হতে পারে।

মীন: দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত