ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

বুধবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৬ জুলাই ২০২২, ০২:৫২

বুধবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ব্যবসায় মুনাফা বৃদ্ধি পাবে। ব্যবসায় নতুন কিছু শুরুর চিন্তা কাজে লাগান। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজে কোনও ভুল হওয়ার সম্ভাবনা।

বৃষ: প্রেমে অতিরিক্ত আশা করায় মানসিক চাপ বৃদ্ধি। প্রতিবেশীর কোনও অশান্তির দায় আপনার কাঁধে চাপতে পারে।

মিথুন: সকালের দিকে বন্ধুদের দ্বারা উৎপীড়িত হতে পারেন। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। কর্মস্থানে সমস্যা নিয়ে চিন্তা।

কর্কট: ভ্রমণে বেরিয়ে শরীর খারাপ হওয়ার আশঙ্কা। প্রেমের প্রতি ঘৃণা বৃদ্ধি। শরীরের কোনও ক্ষত থেকে জ্বালা-যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ: প্রেমের ব্যাপারে অতিরিক্ত আবেগ থেকে সংযত হন। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য অর্থদণ্ড দিতে হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে।

কন্যা: অতিরিক্ত খরচ হতে পারে। কুটিল মনোভাবের জন্য ব্যবসায় শত্রু বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ পেয়েও কাজে লাগাতে পারবেন না।

তুলা: অহেতুক আপনার বিষয়ে আলোচনা বৃদ্ধি পাবে। সকালের দিকে কোনও খরচ বার বার হবে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন।

বৃশ্চিক: রক্তাল্পতা-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। কোনও মহিলার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় ভাল কিছু আজ আশা না করাই ভাল হবে।

ধনু: বিলাসের কারণে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন।

মকর: অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সন্তানের জন্য সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে।

কুম্ভ: ধর্ম নিয়ে তর্কে জড়াতে পারেন। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে মতান্তর। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে।

মীন: কর্মস্থানে কোনও বন্ধুর বিরোধিতা আপনাকে চিন্তায় ফেলবে। বুদ্ধির ভুলের জন্য চাপ বৃদ্ধি। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত