ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ০২:৪৬

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কাজের বিষয়ে শুভ খবর পেতে পারেন। আজ সারা দিনশ খুব আলস্যে কাটতে পারে।

বৃষ: বুদ্ধির ভুলে শেয়ারের ব্যবসায় ক্ষতি হতে পারে। কর্মরত মহিলাদের কাজে বাধা। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে কেটে যাবে।

মিথুন: পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। কর্মস্থানে বুদ্ধির জোরে সুনাম অর্জন করতে পারবেন। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

কর্কট: সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় পরিবর্তন লক্ষ করতে পারবেন।শরীরে কোথাও আঘাত লাগার যোগ আছে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি।

সিংহ: সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ উচ্চতর বা নিম্নতন, শিক্ষার কোনও ক্ষেত্রেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়।

কন্যা: সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য ভাল সময় নয়।

তুলা: চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনও পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক: গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা করতে হবে।

ধনু: শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি হতে পারে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য-বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

মকর: স্ত্রীর কারণে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা। বাড়িতে আত্মীয় আসায় খরচ বৃদ্ধি। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে।

কুম্ভ: প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে।

মীন: আজ ব্যবসা ভাল চললেও, সঞ্চয়ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত