ঢাকা, শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২৩ আশ্বিন ১৪২৯ আপডেট : ১১ মিনিট আগে

বুধবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ০২:৩৮

বুধবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধুদের মধ্যে বিবাদ হওয়ার সম্ভাবনা। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। বাবার সাহায্যে বিপদ কাটিয়ে উঠতে পারবেন। প্রিয় জনের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ।

বৃষ: আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলোয় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক অশান্তি বাধতে পারে।

মিথুন: বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন সকলের প্রীতিলাভ করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে।

কর্কট: আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে না। কর্মের দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন বিপদের যোগ আছে।

সিংহ: চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। অর্থ নিয়ে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম, এসবে কান দেবেন না।

কন্যা: অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে থেকে ব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে।

তুলা: ব্যবসায় কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি হতে পারে। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না গেলেই ভাল হবে।

বৃশ্চিক: দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে বাজে কিছু ঘটতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে।

ধনু: বিবাহ জীবন অশান্তির সময় এসেছে। ব্যবসার দিকে আজ একটু চাপ বাড়তে পারে। বাজে বুদ্ধির জন্য কোনও কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনে কষ্ট। ব্যবসার দিকে আয় বাড়তে পারে।

মকর: কাজের দিকে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল বুদ্ধির জন্য আয় হবে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির পথে বাধা। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ: ব্যবসার ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। কাজে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে।

মীন: শরীরে ব্যথা পাওয়ার জন্য ব্যবসার দিকে সময় দিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতির সময়। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত