ঢাকা, শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২৩ আশ্বিন ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ০২:১৩

বৃহস্পতিবার দিনটি কেমন যাবে আপনার
জার্নাল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: শত্রুর কারণে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশদের জন্য খুব অনুকূল সময়। নিজের চেষ্টায় ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে।

বৃষ: গবেষণায় সাফল্য লাভে আনন্দ। আজ স্ত্রীর কারণে মনে ভীষণ জেদ কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে কিছু চিন্তার বিষয় ঘটতে পারে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতির যোগ।

মিথুন: অংশীদারি ব্যবসায় আপনার তরফ থেকে কোনও ভুল হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ নিয়ে অশান্তি হতে পারে। কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ।

কর্কট: প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের কুকথার জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। অতিরিক্ত খরচের জন্য সংসারে বিবাদ। দন্তরোগ বাড়তে পারে।

সিংহ: বিদেশে বাসরত বন্ধুর খবর না আসায় চিন্তা বাড়বে। লেখকদের জন্য খুব ভাল সময় আসছে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করায় আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে।

কন্যা: রাস্তাঘাটে কোনও বিপদ থেকে সাবধান। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা হতে পারে। কোনও দামি জিনিস কেনার জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবে।

তুলা: চাকরির স্থানে কোনও তর্ক অনেক দূর পর্যন্ত যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে কোনও যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক: শরীরে কষ্ট থাকার জন্য কাজের চাপ বাড়তে পারে। আজ আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে কোথাও ভ্রমণ নিয়ে আলোচনা। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

ধনু: সকালের দিকে দাম্পত্য কলহের সম্ভাবনা। আজ সারা দিন শরীরে আলস্য থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন হতে বিলম্ব। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে।

মকর: রাজনীতিবিদদের জন্য খুব ভাল সময়। আজ কাউকে বেশি বিশ্বাস না করাই ভাল হবে। আজ সারা দিন খুব আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে।

কুম্ভ: স্ত্রীর কোনও কাজের জন্য আনন্দ লাভ। ব্যবসায় নজর দিতে হবে এবং পরিশ্রম বাড়াতে হবে। উচ্চশিক্ষার ফল আশানুরূপ না-ও হতে পারে। শরীরে বিভিন্ন রোগ দেখা দিতে পারে। সাবধানে চলাফেরা করুন।

মীন: সারাদিন মন বিক্ষুব্ধ থাকতে পারে। বন্ধুর চক্রান্তে বদনাম হতে পারে। প্রেমে তৃতীয় কেউ এসে পড়ার সম্ভাবনা। দূর ভ্রমণের পরিকল্পনা বাতিল হওয়ায় মনে ক্লেশ। স্নায়ুপীড়ায় ভোগান্তির যোগ।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত