ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ০৬:১৬

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদ।

বৃষ: গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসায় ফল ভাল-খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধির ফলে শরীর অসুস্থ হতে পারে।

মিথুন: নতুন কোনও শিল্পের ব্যাপারে চিন্তাভাবনা। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রংশ ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে।

কর্কট: কোনও ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার। আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবে। সঙ্গীতশিল্পীদের শুভ সময় আসছে।

সিংহ: আজ সারা দিন ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়িতে অতিথি সমাগমের যোগ। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তির যোগ।

কন্যা: আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে।

তুলা: আজ কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন কোনও যোগাযোগ হতে পারে। ইচ্ছা পূরণ হওয়ায় আনন্দ। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে।

বৃশ্চিক: চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তির জন্য তর্কে জয়লাভ। ফটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন উদ্বেগ বাড়তে পারে।

ধনু: আজ ঘরে-বাইরে দুই জায়গাতেই পরিবেশ আপনার অনুকূল থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে।

মকর: আজ প্রতিবেশীদের হিংসার কারণে কোনও কাজে বাধা পড়তে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল।

কুম্ভ: বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। আজ উপরের কোনও জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

মীন: আজ উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর সহায়তায় কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত